দুর্দান্ত এক ফুটবল ম্যাচ দেখলো ফুটবল প্রেমি দর্শকেরা । আক্রমণ-প্রতি আক্রমণ নির্ভর ম্যাচে শেখ জামালকে ৩-২ গোলে হারিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয়েছে শেখ রাসেল ক্রীড়াচক্র। তবে এই হারেও গোল পার্থক্যে পুলিশ এফসিকে টপকে নকআউট পর্বে নাম লিখিয়েছে শেখ জামাল।

 

ম্যাচের ৬ মিনিটের সময় শেখ রাসেল এগিয়ে যায়। বখতিয়ারের কর্নারে আশরোরভের জোরালো হেড জালে জড়িয়ে যায়। ৩৯ মিনিটে ব্যবধান ২-০। ওবি মনেকে ডানদিক দিয়ে বক্সে ঢুকে ডিফেন্ডার রেজাউল করিমকে ডজ দিয়ে দূরের পোস্টে দৃষ্টিনন্দন গোল করেন। ৪৫ মিনিটে সুলায়মান সিল্লার শট ক্রসবারের নিচে লেগে ফিরে এলে শেখ জামালের আর গোল শোধ দেওয়া হয়নি।

বিরতির পর খেলা আক্রমণ-প্রতি আক্রমণে জমে ওঠে। পেনাল্টি পায় শেখ জামাল।সলোমন কিং ৪৮ মিনিটে পেনাল্টি থেকে ব্যবধান কমান। ৬০ মিনিটে দুইশবেকভের ফ্রি-কিক থেকে টোকা মেরে তকলিছ আহমেদ ৩-১ করেন। শেখ জামাল এই অর্ধেই সমতা ফেরাতে পারতো।৮৯ মিনিটে শেখ জামাল পেনাল্টি পায়। পেনাল্টি থেকে সলোমন কিং নিজের দ্বিতীয় গোল করে ব্যবধান কমালেও দলের হার এড়াতে পারেননি। তবে এই গোলটিই আবার নিশ্চিত করে দেয় শেখ জামালের নকআউট পর্ব।

শেখ রাসেল দুই ম্যাচে ৬ পয়েন্ট পেয়েছে। আর শেখ জামাল ও পুলিশ এফসি পেয়েছে একটি করে পয়েন্ট। গোল পার্থক্যও দুই দলের সমান (- ১)। তবে বেশি গোল দেওয়ার সুবাদে শেখ জামাল এগিয়ে (৪ গোল)। ছিটকে যাওয়া পুলিশ দিয়েছে ২ গোল। ‘এ’ গ্রুপের সেরা হওয়া সাইফুল বারী টিটুর দল শেষ আটে মুখোমুখি হবে ‘সি’ গ্রুপের রানার্সআপ চট্টগ্রাম আবাহনীর। আর শেখ জামাল লড়বে ‘সি’ গ্রুপ চ্যাম্পিয়ন বসুন্ধরার সঙ্গে।

Previous articleআবাহনীর জয়ে শেষ আটে মোহামেডানও
Next articleশেষ চারের লড়াইয়ে যারা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here