করোনা ভাইরাসের বিশ্ব থমকে আছে। ফুটবল পুরো বন্ধ হয়ে গেলেও পরিস্থিতি কিছুটা ঠিক হয়ে আসায় ইউরোপ সহ অন্যদেশগুলোতে ফুটবল ফিরে এসেছে। সাফ ফুটবলের অনেক আসরও বন্ধ হয়ে আছে করোনা ভাইরাসের কারনে। আজ সেই বিষয়ে আলোচনা করতে বসবে সাফে দেশগুলোর সাধারন সম্পাদকরা এমনটাই জানিয়েছেন সাফের সাধারন সম্পাদক আনোয়ারুল হক হেলাল।

আজ সাফের সাত দেশের সাধারন সম্পাদকদের বৈঠকে সাফের ভাগ্য নির্ধারনের সম্ভবনা রয়েছে। এই ব্যাপারে আনোয়ারুল হক হেলাল সংবাদ মাধ্যমকে জানিয়েছেন ’এ বছর বয়সভিত্তিক টুর্নামেন্টসহ যে কয়টি সাফের আসর আছে, তা কী করে আয়োজন করা যায়,পিছিয়ে দিয়ে সেগুলো কবে করা সম্ভব-এসব নিয়ে সাত দেশের প্রতিনিধিদের সঙ্গে আলোচনা করবো। বর্তমান করোনা পরিস্থিতিতে আমরা কোনো কিছু চাপিয়ে দিতে চাই না’।

এই সভার পর সকলের থেকে মতামত নিয়ে আগামী সপ্তাহে চূড়ান্ত সিদ্ধান্ত জানাবে সাফ। অনেকে চিন্তা করেছিলো সেপ্টেম্বরে মাসে সাফ আয়োজন করা যেতে পারে কিন্তু পরিস্থিতি স্বাভাবিক হওয়া ছাড়া কিছু আয়োজন করতে চায় না তারা। সিনিয়র সাফ চ্যাম্পিয়নশিপ, ছেলেদের অনূর্ধ্ব-১৫, মেয়েদের অনূর্ধ্ব-১৫ এবং মেয়েদের অনূর্ধ্ব-১৯ সাফ চ্যাম্পিয়ন হওয়ার কথা ছিলো। সিনিয়র সাফের এইবারের আসরটি ঢাকায় হওয়ার কথা ছিলো। বঙ্গবন্ধু শর্তবাষিকী হওয়ায় এবারের আসর এখানে হওয়ার কথা ছিলো কিন্তু তা সর্ম্পকে এখন কিছু বোঝা যাচ্ছে না। অন্যদিকে পরিস্থিতি ঠিক থাকলে ডিসেম্বরে সাফের বয়সভিত্তিক টুর্নামেন্টগুলো আয়োজন করবে তারা।

Previous articleএএফসি কাপ ক্লাব লাইসেন্সিং প্রক্রিয়া শুরু!
Next articleমাঠে ফিরতে প্রস্তুত কক্সবাজারের ফুটবলাররা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here