জাতীয় দলের নতুন কোচ হাভিয়ের ক্যাবরেরার হাত ধরে দেশের ফুটবলে পরিবর্তনের স্বপ্ন দেখছিল ফেডারেশন। কিন্তু নিজের অভিষেকে মালদ্বীপের বিপক্ষে ২-০ গোলের হারের স্বাদ পাওয়া ক্যাবরেরার সামনে এবার ঘুরে দাঁড়ানোর চ্যালেঞ্জ। আর ঘুরে দাঁড়ানোর সেই চ্যালেঞ্জে ঘরের মাঠে লাল সবুজের প্রতিপক্ষ মঙ্গোলিয়া। মালদ্বীপের বিপক্ষে হারের ধকল কাটিয়ে এখন মঙ্গোলিয়ার বিপক্ষে ম্যাচের জন্য পরিকল্পনা সাজাচ্ছেন ক্যাবরেরা।

মঙ্গোলিয়ার বিপক্ষে ম্যাচ সামনে রেখে এরইমধ্যে সিলেটে রয়েছে বাংলাদেশ দল। রোববার বিকেলে ম্যাচ ভেন্যু সিলেট জেলা স্টেডিয়ামে অনুশীলন সেরে নিয়েছে জামাল-জিকোরা। এর আগে টিম হোটেলে স্ট্রেচিং, ভিডিও এনালাইসিস, খেলোয়াড়দের ইন্ডিভিজুয়াল পজিশনিং নিয়ে ভিডিও অ্যানাইলিস্ট ফুটবলারদের সঙ্গে কাজ করেন। মালদ্বীপ ম্যাচের ব্যার্থতা কাটিয়ে ঘরের মাঠে নিজেদের দর্শকদের সামনে ভালো ফুটবল খেলার লক্ষ্য বাংলাদেশের ফুটবলারদের।

মঙ্গোলিয়ার বিপক্ষে ম্যাচ। উপলক্ষে সুখবর পাচ্ছেন দর্শকরাও। করোনা মহামারির বিধিনিষেধ তুলে দেওয়ায় প্রায় তিন বছর পর বাংলাদেশ-মঙ্গোলিয়ার মধ্যকার প্রীতি আন্তর্জাতিক ফুটবল ম্যাচ দিয়ে গ্যালারিতে বসে সরাসরি খেলা দেখবেন সিলেটের দর্শকরা। রোববার থেকে জেলা স্টেডিয়ামের দুটি বুথে টিকিট বিক্রি শুরু হয়েছে। খেলায় দর্শকদের জন্য গ্যালারির টিকিট মূল্য ১০০ টাকা নির্ধারণ করা হয়েছে। দর্শকদের জন্য আকর্ষণ হিসেবে থাকবে র‌্যাফেল ড্র। র‌্যাফেল ড্র’তে বিজয়ীদের টিভি, মোটরসাইকেল, ফ্রিজসহ অসংখ্য পুরস্কার দেওয়া হবে।

Previous articleসাবেকদের প্রীতি ম্যাচ; লাল দলকে হারিয়েছে সবুজ দল!
Next articleবাঘের আঘাতে টলে নি মঙ্গোলীয় প্রাচীর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here