স্বাধীনতা কাপ দিয়ে শুরু হয়েছে বাংলাদেশের ঘরোয়া ফুটবলের ২০২৩-২৪ মৌসুম। ১৩ দল নিয়ে আয়োজিত এই আসরে এখন টিকে আছে ৮ দল। অর্থাৎ স্বাধীনতা কাপের কোয়ার্টার ফাইনালের অপেক্ষায় সবাই। ইতিমধ্যেই চূড়ান্ত হয়েছে কোয়ার্টার ফাইনালে লাইনআপ। তবে শেষ মুহূর্তে ভেন্যুতে পরিবর্তন এসেছে।

প্রথম সেমি ফাইনালে আগামী ৩ ডিসেম্বর রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটির মোকাবেলা করবে বাংলাদেশ পুলিশ এফসি। বসুন্ধরা কিংস অ্যারেনায় দুপুর ০২.৩০ টায় শুরু হবে ম্যাচ। একই দিনে গোপালগঞ্জের শেখ ফজলুল হক মনি স্টেডিয়ামে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল ঢাকা আবাহনী লিমিটেড ও শেখ জামাল ধানমন্ডি ক্লাবের মধ্যকার দ্বিতীয় কোয়ার্টার ফাইনালটি। তবে আজ (শনিবার) বাফুফের পেশাদার লিগ কমিটির সভায় জানানো হয়েছে আবাহনী-শেখ জামালের ম্যাচটি আগামী ৩ ডিসেম্বর সন্ধ্যা ০৬.৩০ টায় বসুন্ধরা কিংস অ্যারেনায় অনুষ্ঠিত হবে।

পেশাদার লিগ কমিটির সভায় ২০২৩-২৪ মৌসুমের ফেডারেশন কাপ নিয়েও সিদ্ধান্ত এসেছে। আগামি ২৬ ডিসেম্বর থেকে গত আসরের মত এবারও প্রতি সপ্তাহের মঙ্গলবার মাঠে গড়াবে ফেডারেশন কাপের ম্যাচ। এবারের ফেডারেশন কাপ অনুষ্ঠিত হবে তিনটি ভেন্যুতে। গোপালগঞ্জের শেখ ফজলুল হক মনি স্টেডিয়াম, মুন্সীগঞ্জের বীরশ্রেষ্ঠ ফ্লাইট লেফটেন্যান্ট মতিউর রহমান স্টেডিয়াম এবং বসুন্ধরা কিংস অ্যারেনায় আয়োজিত হবে ফেড কাপের ম্যাচগুলো।

এছাড়া দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য আগামী ১ থেকে ১৫ জানুয়ারি পর্যন্ত বাংলাদেশ প্রিমিয়ার লিগ ও ফেডারেশন কাপের খেলা বন্ধ থাকবে বলেও সভায় জানানো হয়।

Previous articleএ মাসেই মাঠে গড়াবে প্রিমিয়ার লীগের নতুন মৌসুম
Next articleপুলিশকে বিদায় করলো জায়ান্ট কিলার রহমতগঞ্জ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here