হাড্ডাহাড্ডি লড়াইয়ে শেখ জামাল ধানমন্ডি ক্লাবকে হারিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হলো বাংলাদেশ পুলিশ ফুটবল ক্লাব। গোপালগঞ্জের শেখ ফজলুল হক মণি স্টেডিয়ামে গ্রুপের শেষ ম্যাচে মুখোমুখি হয় শেখ জামাল ধানমন্ডি ক্লাব এবং বাংলাদেশ পুলিশ ফুটবল ক্লাব। ম্যাচে শেখ জামালকে ৪-৩ গোলে পরাজিত করেছে বাংলাদেশ পুলিশ ফুটবল ক্লাব।

ম্যাচের ৯ মিনিটে সায়েদ শাহ কিরমিনে ওভারলেপ করে বক্সের ভেতরে ঢুকে গোল করে বাংলাদেশ পুলিশ এফসিকে লিড এনে দেয়। ২২ মিনিটে কর্ণার কিক থেকে হেড করে পুলিশ এফসির বাবু বলকে জালে জড়িয়ে দিলে ম্যাচের পরিস্থিতি দাঁড়ায় ২-০ তে। ম্যাচের ৩৫ মিনিটে বাংলাদেশ পুলিশের ভেনেজুয়েলান ফরোয়ার্ড এডওয়ার্ড মরিলো জিরনেনেজ বক্সের ভেতরে বল নিয়ে ঢুকতে গেলে শেখ জামালের রক্ষণের খেলোয়াড় দ্বারা আক্রমণের স্বীকার হোন। এতে করে রেফারি সাথে সাথে ফাউলের সিদ্ধান্ত জানালে পেনাল্টি পেয়ে যায় পুলিশ এফসি। পেনাল্টি থেকে কিরগিজ ডিফেন্ডার আলমাজবেক মালিকোভ গোল করে লিড বাড়িয়ে নেন।

ম্যাচে ৩৭ ও ৪৩ মিনিটে এজাইকেল স্টেয়ার্ট পরপর দুইটি গোল করে শেখ জামালকেএ ম্যাচে ফেরানো আভাস দেন। প্রথমার্ধের খেলা ৩-২ গোলে শেষ হয়। দ্বিতীয়ার্ধে ম্যাচে ৫৭ মিনিটে পানামার ফরোয়ার্ড জোসে এলেক্সজান্ডারের গোলে ব্যবধান ৪-২ করে নেয় বাংলাদেশ পুলিশ ফুটবল ক্লাব। ৭৬ তম মিনিটে মোহাম্মদ রাসেল হোসেনের আত্মঘাতী গোলে আরো এক গোল শোধ করে শেখ জামাল ধানমন্ডি ক্লাব। কিন্তু ম্যাচে বাংলাদেশ পুলিশ এফসির জালে শেখ জামাল ধানমন্ডি ক্লাব আর কোনো বল ঢুকাতে না পারলে ৪-৩ গোলে জয়ের পাশাপাশি গ্রুপ চ্যাম্পিয়ন হয় বাংলাদেশ পুলিশ এফসি। অন্যদিকে শেখ জামাল ধানমন্ডি ক্লাবকে গ্রুপ রানার্সআপ হয়েই খুশি থাকতে হয়।

দিনের অন্য ম্যাচে মুন্সিগঞ্জের বীরশ্রেষ্ঠ ফ্লাইট লে. মতিউর রহমান স্টেডিয়ামে বাফুফে এলিট একাডেমি ফুটবল টিমকে হারিয়েছে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি। ম্যাচে ৩-১ গোলে জয় পেয়েছে রহমতগঞ্জ। রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটির হয়ে গোল করেন ফাদখুল ফাদখুলোভ, মিচেল সিলভা ডি মরাইজ এবং সাদ্দাম হোসেন। বিপরীতে বাফুফে এলিট একাডেমির হয়ে একমাত্র গোলটি করেন আসাদুল মোল্লা।

আগামী ২৬ শে নভেম্বর থেকে শুরু হবে স্বাধীনতা কাপের কোয়ার্টার ফাইনাল পর্যায়। আগামী ২৬ শে নভেম্বর বসুন্ধরা কিংস বনাম মোহামেডান স্পোর্টিং ক্লাব এবং চট্টগ্রাম আবাহনী বনাম শেখ রাসেল ক্রীড়া চক্রের ম্যাচ মাঠে গড়াবে। পরবর্তী দিন ২৭ শে নভেম্বর ঢাকা আবাহনীর মুখোমুখি হবে শেখ জামাল ধানমন্ডি ক্লাব এবং মুক্তিযোদ্ধা সংসদের মুখোমুখি হবে বাংলাদেশ পুলিশ ফুটবল ক্লাব।

Previous articleগ্রুপ চ্যাম্পিয়ন হয়েই শেষ আটে পৌঁছালো ঢাকা আবাহনী
Next articleআজ ফেডারেশন কাপের গ্রুপিং; নিষেধাজ্ঞা কাটিয়ে অংশ নিবে কিংস ও মুক্তিযোদ্ধা!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here