বাংলাদেশ প্রিমিয়ার লিগের সময় সূচী যেন মাঠে খেলা না গড়ানো পর্যন্ত আর ভরসার করার পর্যায়ে থাকছে না। সূচী বদল হওয়া যেন লিগের নিয়তি হয়ে পড়েছে। বাংলাদেশ ফুটবল ফেডারেশন বারবার অটল থাকতে ব্যর্থ হচ্ছে তাদের সিদ্ধান্তে। ঈদের ছুটির পর আজ (শনিবার) খেলা মাঠে ফেরার কথা থাকলেও শেষ দিকে এসে আবারো এলো স্থগিতের ঘোষণা।

শনিবার দুটি খেলা হওয়ার কথা ছিলো। কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহি মোস্তফা কামাল স্টেডিয়ামে উত্তর বারিধারা ক্লাব মুখোমুখি হতো চট্টগ্রাম আবাহনীর এবং বঙ্গবন্ধু জাতিয় স্টেডিয়ামে খেলার কথা ব্রাদার্স ইউনিয়ন ও রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটির। কিন্তু হঠাৎ করেই আবার ঘোষণা আসলো ২৪ জুলাইয়ের পরিবর্তে খেলা শুরু হবে আগামী ৩০ জুলাই।

কারণ হিসেবে ফেডারেশন কিছু উল্লেখ না করলেও ধারণা করা যাচ্ছে সরকারের দেয়া কঠোর লকডাউনই খেলা পরিচালনায় মূল বাঁধা। লক ডাউনের মধ্যেও খেলা পরিচালনার অঙ্গিকার দিলেও তা নিয়মিত করতে পারেনি বাফুফে। সরকারের নির্দিষ্ট বিভাগগুলো থেকে অনুমতি পায়নি বাফুফে এমনটাও জানা যায়।

ঈদের পরপর খেলা হওয়ার কথা থাকায় অনেক খেলোয়াড়ই পরিবারের সাথে ঈদ না করে ক্লাবেই কাটিয়েছেন নিজেদের সময়। কিন্তু এখন খেলা পিছিয়ে যাওয়ায় মানসিকভাবে তাদের প্রস্তুতিতে ব্যাঘাত ঘটেছে তা বলার অপেক্ষা রাখে না। ক্লাবগুলোও খেলা স্থগিতে অসন্তুষ্ট।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here