এরই মধ্যে ২ রাউন্ড আগেই বাংলাদেশ প্রিমিয়ার লিগের চ্যাম্পিয়ন ও রানার্স আপ দল চূড়ান্ত হয়ে গিয়েছে। বসুন্ধরা কিংসের হ্যাটট্রিক শিরোপা জয়ের সঙ্গে এবারের মৌসুমের দ্বিতীয় স্থানটা নিজেদের দখলে রাখা নিশ্চিত করেছে ঢাকা আবাহনী লিমিটেড। তবে লিগের লড়াইটা চলছে এখন অন্য জায়গায়! রেলিগেশন জোনে টিকে থাকার লড়াইয়ে চার ক্লাব, তারই একটা উত্তর বারিধারা। তবে নিজেদের ঘরের মাঠে ৭ম স্থানে থাকা চট্টগ্রাম আবাহনীর বিপক্ষে ২-২ গোলে ড্র করে মহামূল্যবান ১ পয়েন্ট অর্জন করেছে ক্লাবটি।

গোপালগঞ্জের শেখ ফজলুল হক মনি স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে অবশ্য প্রথমার্ধে দাপট ছিল চট্টগ্রাম আবাহনীরই। ম্যাচের ১০ম মিনিটেই ফরোয়ার্ড সাখাওয়াত হোসেন রনির গোলে এগিয়ে যায় মারুফুল হকের শিষ্যরা। এরপর ৩৮তম মিনিটে ব্যাবধান দ্বিগুণ করেন উইঙ্গার আরিফুর রহমান। কিন্তু বিরতির পরই জেগে ওঠে উত্তর বারিধারা। ৫০তম মিনিটে গোল করে ব্যাবধান কমান উজবেক ডিফেন্ডার ফজিলভ। এরপর ৭৮তম মিনিটে তরুণ ফরোয়ার্ড আরিফ হোসেনের গোলে সমতায় ফেরে বারিধারা। শেষ পর্যন্ত আর স্কোরলাইনে পরিবর্তন না এলে, ২-২ গোলের ড্র নিয়েই মাঠ ছাড়ে দুদল।

এই ড্র থেকে ১ পয়েন্ট পেয়ে ২০ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে রেলিগেশন জোনের ঠিক উপরেই রয়েছে বারিধারা। তবে বৃহস্পতিবার মোহামেডানের বিপক্ষে মুক্তিযোদ্ধা জয় পেলে রেলিগেশন জোনে চলে যাবে উত্তর বারিধারা। ১৯ ম্যাচে মুক্তিযোদ্ধার পয়েন্ট ১২। আর ২৭ পয়েন্ট নিয়ে সপ্তম স্থানে অবস্থান চট্টগ্রাম আবাহনীর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here