জেএফএ অ-১৪ জাতীয় মহিলা চ্যাম্পিয়নশীপ-২০২১ এর ফাইনালে রাজশাহী জেলাকে ২-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার কৃতিত্ব অর্জন করেছে মাগুরা জেলা। ফাইনাল ম্যাচে গোল করেন মাগুরা দলের ঈশিতা ও রিমা। গত ১লা সেপ্টেম্বর রাজশাহীর শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামে টুর্ণামেন্টটি শুরু হয়ে আজ সমাপ্তি ঘটেছে।

ফাইনাল শেষে অনুষ্ঠিত হয় পুরষ্কার বিতরণী অনুষ্ঠান। টুর্ণামেন্ট সর্বোচ্চ গোলদাতার পুরষ্কার পান মাগুরা জেলার রিমা। টুর্ণামেন্টে তিনি সর্বোচ্চ ৭ গোল করেন। এছাড়াও টুর্ণামেন্টের সেরা খেলোয়াড় নির্বাচিত হয় মাগুরা জেলা দলের অর্পিতা। মোস্ট ভ্যালুয়েবল খেলোয়াড়ের পুরষ্কার পান মাগুরা জেলা দলের গোলরক্ষক মিলি। ফেয়ার প্লে’র পুরষ্কার পায় ব্রাহ্মণবাড়িয়া জেলা।

উক্ত পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজশাহী বিভাগের পুলিশ কমিশনার ও রাজশাহী বিভাগীয় ক্রীড়া সংস্থার সভাপতি মোঃ আবুল কালাম সিদ্দিক। এছাড়াও উপস্থিত ছিলেন রাজশাহী বিভাগীয় ফুটবল এসোসিয়েশনের সভাপতি মাহফুজুল আলম লোটন,রাজশাহী জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি মোঃ ওয়াহেদুন নবী,টুর্ণামেন্টের প্রধান পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের এক্সিকিউটিভ ডাইরেক্টর এফ এম ইকবাল বিন আনোয়ার ডন এবং বাফুফের প্রটোকল ম্যানেজার ইমরান হোসেন তুষার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here