বাংলাদেশ চ্যাম্পিয়নশীপ লীগের চৌদ্দ তম রাউন্ডের খেলায়  উত্তরা ফুটবল ক্লাবকে  ০-২ গোলে হারিয়েছে ফর্টিস ফুটবল ক্লাব। অপর দিকে ঢাকা সিটি এফসি বনাম ফকিরেরপুল ইয়ংমেন্সের মধ্যকার ম্যাচটি ১-১ গোলে ড্র হয়েছে।

কমলাপুর বীরশ্রেষ্ঠ শহীদ মোস্তফা কামাল স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিলো উত্তরা ও ফর্টিস।  ম্যাচের ৪১  মিনিটে ফর্টিসকে লিড এনে দেন  জিল্লুর । ৪ মিনিটের সময় ব্যবধান  দ্বিগুন করেন ইকবাল। ২-০ গোলের লিড নিয়ে বিরতিতে যায় ফর্টিস ।

বিরতির পর আর কোন গোল না হলে ০-২ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে নবাগত ফর্টিস এফসি। এই জয়ে  ১৪ খেলায় ২৩ পয়েন্ট নিয়ে টেবিলের চার নাম্বারে ফর্টিস । অন্যদিকে সমান খেলায় ১৩ পয়েন্ট নিয়ে টেবিলের নয় নাম্বারে উত্তরা ।


অপর দিকে ঢাকার বঙ্গবন্ধু স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিলো  ঢাকা সিটি এফসি ও ফকিরেরপুল ইয়াংমেন্স। তাদের ম্যাচটি ১-১ সমতায় শেষ হয়।

ম্যাচের ১৪ মিনিটে রায়হান হোসেনের গোলে এগিয়ে যায় ফকিরেরপুল। এতে ০-১ গোলের লিড নিয়ে বিরতিতে যায় তারা। বিরতি থেকে ফিরে ৫৬ মিনিটে ঢাকা সিটির মইন গোল করলে স্কোর হয় ১-১। শেষ পর্যন্ত আর কোন দল গোল করতে না পারায় ১-১ সমতায় শেষ হয় ম্যাচটি।

এ জয়ের ফলে ১৪ খেলায় ১২ পয়েন্ট নিয়ে টেবিলের ১১ নাম্বারে ঢাকা সিটি। সমান খেলায় ১২ পয়েন্ট নিয়ে গোল গড়ে ১০ নাম্বারে ফকিরেরপুল।

Previous articleবেতনের আওতাভুক্ত হচ্ছে জাতীয় ফুটবল দলের খেলোয়াড়রা!
Next articleকোয়ারান্টাইন ইস্যুতে পেছাতে পারে বিপিএলের খেলা!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here