পিছিয়ে পড়েও যে বীরের বেশে ফিরে আসা যায় তা আরো একবার  মাঠের খেলায় প্রমাণ করে দেখালো মোহামেডান স্পোর্টিং ক্লাব। গোপালগঞ্জের শেখ ফজলুল হক মণি স্টেডিয়ামে মুক্তিযোদ্ধা সংসদের বিপক্ষে ম্যাচে পিছিয়ে পড়েও ৬-১ গোলের বড় জয় পেয়েছে মোহামেডান স্পোর্টিং ক্লাব।

ম্যাচের ৮ মিনিটের মাথায় সোমা ওটানির কর্ণার কিক থেকে হালকা স্লাইডে পা লাগিয়ে গোল করে মুক্তিযোদ্ধাকে লিড পাইয়ে দেন। তবে ম্যাচে ফিরতে খুব বেশী একটা সময় নেয় নি মোহামেডান স্পোর্টিং ক্লাব। ২২ মিনিটের মাথায় মালিয়ান ফরোয়ার্ড সোলেমান দিয়াবাতের গোলের সুবাদে ব্যবধান সমান করে মোহামেডান।

৩৭ মিনিটে আবারো সোলেমান দিয়াবাতের গোল। মোহামেডান স্পোর্টিং ক্লাবের উজবেক মিডফিল্ডার মুজাফফর মজাফরোভের বাড়ানো বলে বক্সের বাইরে থেকে ডানপায়ের এক জোরালো অনবদ্য এক গোল করেন দিয়াবাতে। ৪২ তম মিনিটে মাঝমাঠ থেকে মুজাফফর মুজাফরোভ লং রেঞ্জ শট মুক্তিযোদ্ধার গোলরক্ষক সুজন হোসেন হাত ফসকে গোললাইন অতিক্রম করলে ৩-১ গোলের লিডে প্রথমার্ধের খেলা শেষ করে সাদা-কালোরা।

দ্বিতীয়ার্ধে নিজেদের আগ্রাসন ধরে রাখে মোহামেডান স্পোর্টিং ক্লাব। ৫২ মিনিটে মুক্তিযোদ্ধার মাহমুদ হোসেন ফাহিম মোহামেডানের সোলেমান দিয়াবাতেকে বক্সের ভেতরে ফাউল করলে পেনাল্টি পায় মোহামেডান। পেনাল্টি থেকে গোল করে নিজের হ্যাট্রিক পূরণ করেন সোলেমান দিয়াবাতে। এই নিয়ে লীগে এটি তার দ্বিতীয় হ্যাট্রিক। পরবর্তীতে ম্যাচের ৬৯ এবং ৮৪ মিনিটে মোহামেডান স্পোর্টিং ক্লাব আরো দুইটি গোল করলে ম্যাচে ৬-১ গোলের বিশাল জয় পায় তারা।

দিনের অন্য আরেক ম্যাচে মুখোমুখি হয়েছে শেখ রাসেল ক্রীড়া চক্র এবং বাংলাদেশ পুলিশ ফুটবল ক্লাব। ম্যাচে বাংলাদেশ পুলিশ ফুটবল ক্লাবকে ৩-১ গোলে হারিয়েছে শেখ রাসেল ক্রীড়া চক্র। ম্যাচে রাসেলের হয়ে একটি করে গোল করেছে মোহাম্মদ ইব্রাহিম, এম্ফোন উদো এবং নাহিদ জামান উচ্ছ্বাস। অন্যদিকে পুলিশ এফসির হয়ে একমাত্র গোলটি করেছে জোহান অরাঙ্গো।

Previous articleজয় দিয়ে দ্বিতীয় লেগ শুরু আবাহনীর; রহমতগঞ্জ-শেখ জামাল ম্যাচে সমতা
Next article১৫ মে থেকে মাঠে গড়াচ্ছে ছোট পরিসরের ওমেন্স সুপার লিগ!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here