ফাইনালে পা রাখার আগেই শেখ রাসেল ক্রীড়া চক্রের বাধার কাছে নতি স্বীকার করে স্বাধীনতা কাপের সেমি ফাইনাল থেকে বিদায় নিলো স্বাধীনতা কাপের বর্তমান চ্যাম্পিয়ন আবাহনী লিমিটেড। মুন্সিগঞ্জের বীরশ্রেষ্ঠ ফ্লাইট লে. মতিউর রহমান স্টেডিয়ামে শেখ রাসেল ক্রীড়া চক্রের মুখোমুখি হয় ঢাকা আবাহনী। ম্যাচে শেখ রাসেলের কাছে ৩-২ গোলে পরাজিত হলে ঢাকা আবাহনীর স্বাধীনতা কাপের যাত্রার সমাপ্তি ঘটে।

৩১ মিনিটে নাইজেরিয়ান ফরোয়ার্ড এম্ফোন উদোর কর্ণার কিক থেকে হেডে গোল করে শেখ রাসেল ক্রীড়া চক্রকে ম্যাচে লিড এনে দেন দলের আইভোরিয়ান মিডফিল্ডার চার্লস দিদিয়ার ব্রোসো। ৫৪ মিনিটের মাথায় ঢাকা আবাহনীর মিশরীয় ডিফেন্ডার মোহাম্মদ ইউসুফের কাছ থেকে বল কেড়ে নিয়ে বক্সের ভেতরে ঢুকে শেখ রাসেলের হয়ে দ্বিতীয় গোলটি আদায় করে নেন শেখ রাসেল ক্রীড়া চক্রের নাইজেরিয়ান ফরোয়ার্ড এম্ফোন উদো। ৬৪ মিনিটে ড্যানিয়েল কলিন্ড্রেসের পাস থেকে খানিকটা বাঁক নিয়ে জায়গা বের করে বক্সের বাইরে থেকে এক চোখ জুড়ানো শটে গোল করে এক গোল শোধ করে ঢাকা আবাহনীর নাইজেরিয়ান ফরোয়ার্ড পিটার নয়োরা।

৭২ মিনিটে মাঠের বামপ্রান্ত থেকে এম্ফোন উদোর ফ্রি কিক থেকে শেখ রাসেলের উজবেক ডিফেন্ডার তাইমুর তালিপোভ হেড করলে গোলপোস্টের জাল বলকে আরো একবার আলিঙ্গন করে নিলে ৩-১ গোলে ব্যবধান বাড়ায় শেখ রাসেল। ম্যাচের যোগ করা সময়ের শেষ মিনিটে গিয়ে আবাহনীর বদলি খেলোয়াড় মোহাম্মদ রহিম উদ্দিন ডি-বক্সের ভেতর শেখ রাসেলের রক্ষণভাগের খেলোয়াড় দ্বারা ফাউলের শিকার হলে রেফারী মিজানুর রহমান পেনাল্টির সিদ্ধান্ত দেয়৷ সেই পেনাল্টি থেকে কোস্টারিয়ান ফরোয়ার্ড ড্যানিয়েল কলিন্ড্রেস গোল পেলেও ম্যাচে ৩-২ গোলে জয় পায় শেখ রাসেল ক্রীড়া চক্র।

Previous articleড্র দিয়ে নারী লীগের তৃতীয় রাউন্ডের সমাপ্তি
Next articleমহিলা লিগে কিংস, আতাউর রহমান ও সদ্যপুস্কুরুনির জয়

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here