শুক্রবার মাঠে গড়িয়েছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলের চতুর্থ রাউন্ড। এই রাউন্ডের প্রথম দিনে বসুন্ধরা স্পোর্টস কমপ্লেক্সে মোহামেডান স্পোর্টিং ক্লাবকে ২-০ গোলে হারিয়েছে স্বাগতিক শেখ রাসেল ক্রীড়া চক্র। দিনের আরেক ম্যাচে মুন্সিগঞ্জের বীরশ্রেষ্ঠ ফ্লাইট লেফটেন্যান্ট মতিউর রহমান স্টেডিয়ামে চট্টগ্রাম আবাহনীর বিপক্ষে পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছেড়েছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব।

 

বসুন্ধরা স্পোর্টস কমপ্লেক্সে মোহামেডান স্পোর্টিং ক্লাবের বিপক্ষে ম্যাচের ৩০তম মিনিটে চার্লস দিদিয়েরের বাড়ানো লং বল নিয়ন্ত্রণে নিয়ে দারুন ফিনিশিংয়ে দলকে এগিয়ে দেন শেখ রাসেলের নাইজেরিয়ান ফরোয়ার্ড এমফন উদোহ। এরপর ম্যাচের অন্তিম মুহূর্তে যোগ করা সময়ে বক্সের বাইরে থেকে এমফন উদোহর দুর্দান্ত গোলে ২-০ গোলের জয় নিশ্চিত করেই মাঠ ছাড়ে শেখ রাসেল ক্রীড়া চক্র।

দিনের আরেক ম্যাচে মুন্সিগঞ্জে শেখ জামালের বিপক্ষে ম্যাচের ৫৩তম মিনিটে ইফিয়াগু উজুকুর গোলে এগিয়ে যায় চট্টগ্রাম আবাহনী। ম্যাচের ৭৬তম মিনিটে পেনাল্টি থেকে গোল করে শেখ জামালকে সমতায় ফেরান কর্নেলিয়াস স্টুয়ার্ট। বাকি সময়ে আর স্কোরলাইনে পরিবর্তন না এলে, পয়েন্ট ভাগাভাগি করেই মাঠ ছাড়ে দুদল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here