নানান নেতিবাচক ঘটনায় আলোচিত এবারের ফেডারেশন কাপ। রেফারির সাথে খারাপ আচরণ, প্রতিপক্ষের সাথে হাতাহাতি, সংবাদ সম্মেলনে অংশগ্রহন না করা ইত্যাদি কান্ডে সমালোচিত ছিলো ২০২০-২১ সালের মৌসুম শুরুর আসার। এই তালিকায় এবার নতুন সংযুক্তি সিকিউরিটি সুপারভাইজারের সাথে অশোভন আচরণ। এবারের অপরাধী চ্যাম্পিয়ন দল বসুন্ধরা কিংসের তৌহিদুল আলম সবুজ।

ফাইনালের ম্যাচের দিন বাফুফে’র সিকিউরিটি সুপারভাইজার সোহেল মাতুব্বরকে আক্রমন ও তার সাথে অশোভন আচরণ করেন তৌহিদুল আলম সবুজ এমন অভিযোগ জমা পড়ে ফেডারেশনের শৃঙ্খলা কমিটির টেবিলে। সবকিছু বিবেচনা করে সবুজকে দলের আগামী দুই ম্যাচের জন্য নিষিদ্ধ করার পাশাপাশি ৫০ হাজার টাকা আর্থিক জরিমানা করা হয়েছে। বাফুফে’র দেয়া নির্ধারিত সময়ের মধ্যে উক্ত জরিমানার টাকা ফেডারেশনের হিসাব শাখায় জমা করার নিদের্শ দেয়া হয়েছে।

সবুজের এই শাস্তির পর আলোচনায় আসছে পূর্বের দেয়া দেয়া শাস্তিগুলো। সিকিউরিটির সাথে অশোভন আচরণের জন্য দুই ম্যাচের নিষেধাজ্ঞা, কিন্তু খেলার অন্যতম পরিচালক রেফারিরকে ধাক্কা দিয়েও মাত্র এক ম্যাচের নিষেধাজ্ঞা নিয়ে পার পেয়েছে ঢাকা আবাহনীর খেলোয়াড়রা। এতে বাফুফের বিচার ব্যবস্থা নিয়ে প্রশ্ন থেকেই যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here