প্রিমিয়ার লিগের এবারের আসর সম্পূর্ণ শেষ না হলেও ইউরোপিয়ান ফুটবলের আদলে বাংলাদেশেও চলছে দলবদলের উত্তাপ। বিভিন্ন খেলোয়াড়ের দলবদল নিয়ে ফুটবল অঙ্গনে চলছে নানান গুঞ্জন। আগামী মৌসুম শুরুর তারিখ ঘোষণা না হলেও ক্লাবগুলো ইতোমধ্যেই দল গুছানোর কাজ শুরু করে দিয়েছে।

এই মৌসুমের শুরুর দিকে দারুন শুরু করা ঐতিহ্যবাহী ঢাকা মোহামেডান স্পোর্টিং ক্লাব বর্তমানে রয়েছে ৬ষ্ঠ স্থানে। ২৪ ম্যাচে সাদা কালোদের পয়েন্ট ৪৩। ২০১৯ সালে ক্যাসিনো কেলেঙ্কারিতে ক্লাবের ডিরেক্টর ইনচার্জ লোকমান হোসেন ভুঁইয়া কারাগারে যাওয়ার পর নতুন করে ঘুরে দাঁড়ায় সাদা কালো শিবির।

দলের সাফল্যের অন্যতম  কারিগর কোচ মালিয়ান ফরওয়ার্ড সুলেমান দিয়াবাতে। তার সাথে আরো এক বছরের চুক্তি করেছে ঢাকা মোহামেডান স্পোর্টিং ক্লাব। অর্থাৎ আগামী মৌসুমেও সাদা কালো শিবিরেই থাকছেন তিনি।এছাড়া দু একদিনের ভেতর কোচ সন লেনের সাথে চুক্তি করবে তারা। এছাড়াও আরো বেশ কিছু ফুটবলার কে দলে ভেড়ালেও এখনো আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেয় নি ক্লাবটি।

রোববার মতিঝিল ক্লাব টেন্টে দিয়াবাতের সঙ্গে এই চুক্তি স্বাক্ষর করেন সাদা কালো শিবিরের কর্মকর্তারা। ক্লাবের ফুটবল কমিটির সম্পাদক আবু হাসান চৌধুরী প্রিন্স অফসাইড কে বলেন, ‘এ বছর দুর্দান্ত খেলেছেন সুলেমান দিয়াবাতে।তাই আগামী মৌসুমের জন্য তাকে চুক্তিভুক্ত করেছি।’

তিনি অফসাইড কে আরো বলেন ‘ শিষ্যদের নিয়ে দারুন লড়েছেন কোচ শন লেন। তাই আমরা দু একদিনের ভেতর তার সাথেও চুক্তিতে স্বাক্ষর করবো। তার কাগজপত্র সব চুড়ান্ত সুধু সাক্ষর টাই বাকি। ‘

এছাড়া তারা ভালো মানের আরো তিন জন বিদেশি ও কিছু দেশিয় তারকা খেলোয়াড় নেওয়ার চেস্টা করছে ঢাকা মোহামেডান স্পোর্টিং ক্লাব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here