বসুন্ধরা কিংস অ্যারেনাতেই অনুষ্ঠিত হবে স্বাধীনতা কাপের বসুন্ধরা কিংস এবং ঢাকা আবাহনী লিমিটেডের সেমিফাইনাল ম্যাচ। ম্যাচের ভেন্যু নিয়ে আবাহনী লিমিটেডের আপত্তি থাকলেও কিংস অ্যারেনাতেই শেষপর্যন্ত ম্যাচটি অনুষ্ঠিত হবে।

গত ৩রা ডিসেম্বর দ্বিতীয় কোয়ার্টার ফাইনালে শেখ ধানমন্ডি ক্লাবকে পেনাল্টিতে পরাজিত করে সেমিফাইনালে উঠে ঢাকা আবাহনী। অন্যদিকে ৫ ই ডিসেম্বর চতুর্থ কোয়ার্টার ফাইনালে বাংলাদেশ সেনাবাহিনীকে ২-১ গোলে পরাজিত করলে সেমিফাইনালের টিকেট পেয়ে যায় বর্তমান চ্যাম্পিয়নর বসুন্ধরা কিংস। স্বাধীনতা কাপের নকআউট পর্বের ড্র-এর মাধ্যমে এই দুই কোয়ার্টার ফাইনালের জয়ী দল একে অপরের মুখোমুখি হবে, তা আগে থেকে নির্ধারণ করা ছিলো।

দ্বিতীয় সেমিফাইনালের ভেন্যু হিসেবে বসুন্ধরা কিংসকেই নির্ধারণ করা হয়েছিলো। কিন্তু কিংস এবং আবাহনীর একে অপরের মুখোমুখি হতে যাচ্ছে,তা জানার পর ভেন্যু নিয়ে ঘোর আপত্তি তুলে আবাহনী কর্তৃপক্ষ। তারা ভেন্যু পরিবর্তনের জন্য আবেদন। তখন আবাহনী লিমিটেড বসুন্ধরা কিংস অ্যারেনার পরিবর্তে নিরপেক্ষ ভেন্যুতে ম্যাচ খেলার জন্য ইচ্ছা প্রকাশ করেছিলো।

ভেন্যু পরিবর্তনের কারণ হিসেবে আবাহনীর কোচ নজরুল ইসলাম জানিয়েছিলেন, “কোয়ার্টার ফাইনাল এবং সেমিফাইনাল দুইটিই ভিন্ন জিনিস। কোয়ার্টার ফাইনালে উভয় দলই পরিবর্তন চেয়েছে। আর সেমিতে প্রতিপক্ষ সুবিধা পাচ্ছে বিধায় নিরপেক্ষ ভেন্যু চাওয়া।”

কিন্তু তাদের এই ইচ্ছা কিংবা আবেদন কোনো কিছুই ধোপে টিকলো না। তারা নিরপেক্ষ ভেন্যুতে ম্যাচ খেলার জন্য ইচ্ছা প্রকাশ করলেও সেটি শেষ পর্যন্ত মঞ্জুর হয় নি। পূর্বের নির্ধারিত ভেন্যু বসুন্ধরা কিংস অ্যারেনাতে বসুন্ধরা কিংস এবং ঢাকা আবাহনীর ম্যাচটি অনুষ্ঠিত হবে। ম্যাচটি মাঠে গড়াবে আগামীকাল বিকাল চারটায়। একই দিনে প্রথম সেমিফাইনালে মুখোমুখি হবে মোহামেডান স্পোর্টিং ক্লাব এবং রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি।

Previous articleফেড কাপের গ্রুপ পর্বেই ঢাকা ডার্বি!
Next articleমুজাফফরের গোলে স্বাধীনতা কাপের ফাইনালে মোহামেডান!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here