আগামী ২৬ শে ডিসেম্বর থেকে শুরু হতে যাচ্ছে ফেডারেশন কাপের ২৩-২৪ মৌসুম। আসন্ন টুর্ণামেন্টকে সামনে রেখে আজ ড্র অনুষ্ঠান আয়োজিত হয়েছে। বর্তমান মৌসুমের প্রথম সারির দশ দল নিয়ে ড্র অনুষ্ঠান আয়োজিত হয়েছে।

অংশ নেওয়া দশ দলকে মোট তিনটি গ্রুপে ভাগ করা হয়েছে। গ্রুপ ‘এ’-তে রয়েছে পুরান ঢাকার ক্লাব রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি, শেখ জামাল ধানমন্ডি ক্লাব এবং পুলিশ ফুটবল ক্লাব। বর্তমান চ্যাম্পিয়নর মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেড পড়েছে গ্রুপ ‘বি’-তে। তাদের সঙ্গী হয়েছে তাদের চিরপ্রতিদ্বন্দ্বী ক্লাব ঢাকা আবাহনী লিমিটেড। একই গ্রুপ রয়েছে চট্টগ্রাম আবাহনী এবং ব্রাদার্স ইউনিয়ন।

গ্রুপ ‘সি’-তে বসুন্ধরা কিংসের সাথে জোট বেধেছ শেখ রাসেল ক্রীড়া চক্র ও ফর্টিস ফুটবল ক্লাব। ফেডারেশন কাপের জন্য আগে থেকে ভেন্যু নির্ধারণ হয়েছে। নির্ধারিত তিনটি ভেন্যু হলো বসুন্ধরা কিংস অ্যারেনা, মুন্সিগঞ্জের বীরশ্রেষ্ঠ ফ্লাইট লে. মতিউর রহমান স্টেডিয়াম এবং গোপালগঞ্জের শেখ ফজলুল হক মণি স্টেডিয়াম।

আজকের অনুষ্ঠিত  ড্র অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাফুফে সদস্য ও মিডিয়া কমিটির চেয়ারম্যান জাকির হোসেন চৌধুরী, প্রফেশনাল লীগ ম্যানেজমেন্ট কমিটির সদস্য আব্দুর রহিম এবং বাফুফের সাধারণ সম্পাদক ইমরান হোসেন তুষার।

Previous articleফুটবলে কোন অবদানে আন্তর্জাতিক স্বীকৃতি পেলেন ড. ইউনুস?
Next articleঅ্যারেনাতেই হবে আবাহনী-কিংস ম্যাচ!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here