আবারো এক ব্যর্থ মিশনের দেখা পেলো বাংলাদেশ। ‘এএফসি অ-২৩ এশিয়ান কাপ’ বাছাইপর্ব, ‘সাফ অ-১৯ চ্যাম্পিয়নশীপ’-এর পর ‘এএফসি অ-১৭ নারী এশিয়ান কাপ’-এর বাছাইপর্ব থেকেও খালি হাতে ফিরলো বাংলাদেশ। আজ গ্রুপপর্বের শেষ ম্যাচে অস্ট্রেলিয়ার মুখোমুখি হয়েছিলো বাংলাদেশ। অস্ট্রেলিয়ান ফরোয়ার্ড সেইনা ডেলে কারিশমাতে ৪-০ গোলে পরাজিত হয়েছে বাংলাদেশ অ-১৭ নারী ফুটবল দল।

খেলা শুরু হওয়ার ২ মিনিটেই অস্ট্রেলিয়াকে এগিয়ে দেন দেয় সেইনা ডেল। ম্যাচের প্রথমার্ধের আক্রমণে গেলেও একটার বেশী গোল আদায় করতে পারে নি টিম অস্ট্রেলিয়া। প্রথমার্ধের খেলা তার শেষ করে ১-০ তে এগিয়ে থেকে। দ্বিতীয়ার্ধে শুরু থেকে বাংলাদেশের রক্ষণভাগে আগের চেয়ে আরো বেশী চড়াও হয় অস্ট্রেলিয়া। ৫৭ মিনিটে দ্বিতীয় গোলটি করেন সেইনা ডেল।

৬১ মিনিটের মাথায় আবারো সেইনা ডেল গোল করেন। এতে করে টুর্ণামেন্ট নিজের প্রথম হ্যাট্রিকের স্বাদ পান এই অস্ট্রেলিয়ান ফরোয়ার্ড। শুধু হ্যাট্রিক করেই ক্ষান্ত হন নি ডেল। ৭৪ মিনিটে চতুর্থবারের মতো বাংলাদেশের ডিফেন্স লাইন গুড়িয়ে দেন ডেল। চার চারটি গোল করেন এক ম্যাচে। এর ফলে ৩ ম্যাচে ৭ গোল করে যৌথভাবে টুর্ণামেন্টের দ্বিতীয় সর্বোচ্চ গোলদাতা হিসেবে সর্বোচ্চ গোলদাতার তালিকায় জায়গা করে নিয়েছে ডেল। সেইনা ডেলের এই চার গোলের সুবাদে বাংলাদেশকে ৪-০ গোলে হেসেখেলে পরাজিত করে অস্ট্রেলিয়া।

Previous articleসাফ অ-১৯ চ্যাম্পিয়নশীপ:- টানা দুই হারে বাদ পড়লো বাংলাদেশ!
Next articleস্বাগতিক চীনকে আটকে দিলো বাংলাদেশ!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here