আগামী ৬ সেপ্টেম্বর থেকে থাইল্যান্ডে শুরু হচ্ছে এএফসি অনূর্ধ্ব-২৩ এশিয়ান কাপের বাছাইপর্বের এইচ গ্রুপের খেলা। যেখানে স্বাগতিক থাইল্যান্ডের সঙ্গে ফিলিপাইন ও মালয়েশিয়ার বিপক্ষে খেলবে বাংলাদেশ। টুর্নামেন্টটিতে ১১ টি গ্রুপ রয়েছে। প্রতিটি গ্রুপের চ্যাম্পিয়নের সঙ্গে সেরা পাঁচ রানার্স আপ মূলপর্বে খেলবে। এই আসরে অংশ নিতে জুলফিকার মাহমুদ মিন্টুর অধীনে আগামী ৪ সেপ্টেম্বর থাইল্যান্ডে রয়েছে বাংলাদেশ অনূর্ধ্ব-২৩ দল। সেখানে পৌঁছে দুইদিন অনুশীলনও করেছে লাল সবুজের প্রতিনিধিরা। এবার প্রথম ম্যাচে মালয়েশিয়ার বিপক্ষে মাঠে নামার অপেক্ষায় বাংলার যুবারা।

আগামীকাল (৬ সেপ্টেম্বর) থাইল্যান্ডের চোনবুরি স্টেডিয়ামে মালয়েশিয়ায় বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। এই ম্যাচে জয় তুলে নিয়ে আসরে শুভসূচনা করতে চান অনূর্ধ্ব-২৩ দলের অধিনায়ক ইয়াসিন আরাফাত। ম্যাচের আগের দিন দেশবাসীর কাছে দোয়া চেয়ে ইয়াসিন বলেন, “কালকে আমাদের মালয়েশিয়ার সাথে খেলা। আজ দ্বিতীয় দিনের মতো আমরা থাইল্যান্ডে এসে অনুশীলন করেছি এবং কালকে খেলার জন্য সবাই প্রস্তুত রয়েছে। সবাই সুস্থ আছে এবং খেলার জন্য মুখিয়ে আছে। আমরা সবাই যদি সেরাটা দিতে পারি তাহলে আশা করি কালকে একটা ভালো ফলাফল হবে। দেশবাসীর কাছে আমরা দোয়া চাই, আমরা যাতে ভালো খেলে আপনাদের জয় উপহার দিতে পারি। আমরা জয়ের জন্যই মাঠে নামবো এবং আমরা চাইবো জয় নিয়েই মাঠ থেকে ফিরতে।”

এদিকে ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে অনূর্ধ্ব-২৩ দলের কোচ জুলফিকার মাহমুদ মিন্টুও প্রতিপক্ষদের শক্তিশালী মানলেও জয়ে দিয়ে আসর শুরুর ব্যাপারে আশাবাদী। এবার দেখা যাক মাঠের খেলায় কেমন করে বাংলাদেশ অনূর্ধ্ব-২৩ দল।

Previous articleনেপালের বিপক্ষে জয় পেলো বাংলাদেশের যুবারা!
Next articleভুল শুধরে নিয়ে ভালো কিছুর প্রত্যাশায় বাংলাদেশ দল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here