‘সাফ অ-১৬ চ্যাম্পিয়নশীপ’ এ জয় পেয়েছে বাংলাদেশ অ-১৬ ফুটবল দল। আজ টিকে থাকার লড়াই ভুটানের মাটিতে নেপালের বিপক্ষে মাঠে নামে বাংলাদেশ। ম্যাচে ১-০ গোল জয় পায় বাংলাদেশ দল।

ম্যাচের প্রথমার্ধে কোনো দলই গোল করতে পারে নি। গোলশূন্য ড্র দিয়ে শেষ হয় প্রথমার্ধের খেলা। তবে বিরতি থেকে ফিরেই ম্যাচের ৪৭ মিনিটের মাথায় স্কোরলাইনের ডেথলক ভাঙ্গে বাংলাদেশ। দলীয় অধিনায়ক নাজমুল হুদা শান্তর কর্ণার কিক লাফিয়ে উঠে গোলমুখে হেড করেন মোহাম্মদ ইসমাইল হোসেন। লিড নিয়ে খেলা চালিয়ে যায় বাংলাদেশ, অন্যদিকে ম্যাচে ফেরার চেষ্টা চালায়।

৭৮ মিনিটের মাথায় ম্যাচে সমতা ফেরানোর সুযোগ পায় নেপাল। নেপালী খেলোয়াড় বাংলাদেশের গোলরক্ষক নাহিদুল ইসলামকে পরাস্ত করলেও খালি গোলবারে বল পাঠাতে পারে নি। ৮৮ মিনিটের মাথায় বাংলাদেশ আক্রমণে গেলে নেপালের খেলোয়াড় গোল লাইন ক্লিয়ারেন্স করলে লিড দ্বিগুণ করতে পারে না বাংলাদেশ। খেলা চলাকালীন সময়ে আর গোল না হলে জয় পায় বাংলাদেশ।

এই জয়ের ফলে দুই ম্যাচে এক জয় ও এক হারের কারণে তিন পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার দ্বিতীয় স্থানে আছে বাংলাদেশ। অন্যদিকে এক ম্যাচ খেলে বিনা পয়েন্টে পয়েন্ট তালিকার তৃতীয় স্থানে আছে নেপাল। শাক্তিশালী ভারত আছে তালিকার সব উপরে।

Previous articleঅ-১৬ সাফঃ বাঁচা-মরার ম্যাচে যুবাদের প্রতিপক্ষ নেপাল!
Next articleঅ-২৩ এশিয়ান কাপ বাছাইঃ জয় দিয়ে আসর শুরু করতে চায় বাংলাদেশ 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here