আজ (বৃহস্পতিবার) দুপুর ১টায় সভা করবে বাফুফের ন্যাশনাল টিমস কমিটি। তাদের সাথে অনলাইনে ইংল্যান্ড থেকে যোগ দেবেন জাতীয় দলের কোচ জেমি ডে। মূলত এই সভায় জাতীয় দলের ক্যাম্প সহ শিডিউল নিয়ে সিদ্ধান্ত আসার সম্ভাবনা রয়েছে।

করোনা মহামারীতে ফুটবল বন্ধ থাকায় খেলোয়াড়দের ফিটনেস নিয়ে চিন্তিত বাফুফে বস কাজী সালাউদ্দিন। তাই তিনি একজন ট্রেনার এনে দ্রুতই ফিটনেস ঠিক করা তাগিদ দিয়ে রেখেন। কিন্তু বিষয়টি নির্ভর করবে আজ কোচের দেয়া মতামতের উপর। এই বিষয়ে বাফুফে সাধারণ সম্পাদক মো. আবু নাইম সোহাগ বলেছেন, ‘কোচ যা বলেন, সেটাকেই প্রাধান্য দেয়া হবে। তিনি যদি ট্রেনার দিয়ে ফিটনেস ক্যাম্প শুরু করতে বলেন আমরা দ্রুতই একজন ট্রেনার নিয়োগ দেবো।’

এখন পর্যন্ত বিশ্বকাপ বাছাইয়ে বাংলাদেশের অর্জন শুধু একটি পয়েন্ট। তাই বাদ পড়া নিশ্চিতই বলা চলে। কিন্তু খেলাগুলো গুরুত্ব দিচ্ছে বাফুফে। অন্তত কিছু পয়েন্ট অর্জন করতে চায় কোচ ও খেলোয়াড়রা। ৮ অক্টোবর আফগানিস্তানের বিপক্ষে ঘরের মাঠে ম্যাচ দিয়ে করোনার পর আবার মাঠে নামবে বাংলাদেশ দল। এরপর ১৩ অক্টোবর কাতারের মুখোমুখি হবে জামাল ভুঁইয়ারা।নভেম্বরে শেষ দুই ম্যাচ ভারত ও ওমানের বিরুদ্ধে।

Previous articleটেকনিক্যাল দিক থেকে নিজের সর্বোচ্চটা দিতে চান স্মলি
Next articleনিজ উদ্যোগে করোনা টেস্ট করিয়ে ক্যাম্পে আসতে হবে ফুটবলারদের

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here