বাংলাদেশ প্রিমিয়ার লীগ ২০২০-২১ এর পনেরতম রাউন্ডের খেলায় জয় পেয়েছে চট্টগ্রাম আবাহনী। আরামবাগ ক্রীড়া সংঘকে ১-০ গোলে পরাজিত করেছে মারুফুল হকের শিষ্যরা।

ঢাকার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ম্যাচের শুরু থেকে অপেক্ষাকৃত দূর্বল আরামবাগকে চেপে ধরে চট্টগ্রাম আবাহনী। তবে আক্রমণ করে খেলেও আরামবাগের ডিফেন্স ভাঙ্গতে পারছিলো না তারা। এতে প্রথমার্ধ গোল শূন্যই শেষ হয়।

দ্বিতীয়ার্ধেও নিজেদের গোলপোস্ট সামাল দিয়ে যাচ্ছিলো মতিঝিলের দলটি। কিন্তু কপাল পুড়ে ৭৯ তম মিনিটে। ফ্রি কিক থেকে চট্টগ্রাম আবাহনীর পক্ষে গোল করে অধিনায়ক দিদিয়ের। এরপর ব্যবধান দ্বিগুন করার সুযোগ ছিলো ব্লু পাইরেটসদের। কিন্তু ৮২ মিনিটে পেনাল্টি থেকে গোল করতে ব্যর্থ হন প্রথম গোলদাতা দিদিয়ের। ম্যাচের একেবারে শেষে সমতায় ফেরার একটি সুযোগ পায় আরামবাগও। উচ্ছ্বাসের একটি শট প্রতিপক্ষ ডিফেন্ডারের গায়ে লেগে একেবারে ফাঁকায় আরামবাগের উজবেক ফরোয়ার্ড ইসলামের কাছে পৌঁছে যায়, কিন্তু তার হেড তিনি জালের ঠিকানায় রাখতে ব্যর্থ হন। এতে ১-০ গোলের জয় নিশ্চিত হয় চট্টলার দলটির।

এ জয়ে ১৪ ম্যাচে ২২ পয়েন্ট নিয়ে টেবিলে আগের সাত নম্বরে অবস্থান করছে চট্টগ্রাম আবাহনী। অন্য দিকে সবার নিচে থাকা আরামবাগ ক্রীড়া সংঘের ১৩ নম্বর পরাজয় সংগ্রহ মাত্র ১ পয়েন্ট।

Previous articleসাইফকে হারিয়ে পাঁচে উঠলো মোহামেডান
Next articleউত্তেজনায় ভরপুর ম্যাচে মুক্তিযোদ্ধা কে হারালো জামাল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here