বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বাংলাদেশ প্রিমিয়ার লীগের আজকের উত্তেজনা  ভরা ম্যাচে মুক্তিযোদ্ধাকে ২-১ গোলে হারিয়ে জয় নিয়ে মাঠ ছেড়েছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব।

ম্যাচের আট মিনিটের মাথায় শেখ জামালকে চমকে  মুক্তিযোদ্ধা। ডিফেন্স থেকে বাড়ানো লম্বা থ্রু শেখ জামালের রক্ষণের উপর দিয়ে পৌঁছে মেহেদী হাসান রয়েলের কাছে। গোলকিপার জিয়া এগিয়ে এলে ডান দিক দিয়ে আনমার্কড সোহেল রানার কাছে এগিয়ে দেন রয়েল। ফাঁকা পোস্টে বল ঠিকানায় পাঠাতে এতোটুকু ভুল করেননি সোহেল।

এক মিনিট পরই সমতায় ফেরার সুযোগ পায় শেখ জামাল। বাম প্রান্ত থেকে রেজাউল করিমের বাড়ানো বলে  শট নেন সুলায়মান সিল্লাহ। দারুণভাবে এই আক্রমণ বিপদমুক্ত করেন গোলকিপার প্রিতম।

ম্যাচের ৩৫ মিনিটে ফাউল করে লাল কার্ড দেখেন মুক্তিযোদ্ধার ডিফেন্ডার উজ্জ্বল। একইসঙ্গে স্লাইডে ফাউল করার কারণে দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন শেখ জামালের মিডফিল্ডার ফয়সাল আহমেদ। ১০ জনের দলে পরিণত হয় দুই ক্লাব।

প্রথমার্ধের অতিরিক্ত সময়ে সমতায় ফেরার সুবর্ণ সুযোগ হাতছাড়া করে জামাল। সুলেমান কিংয়ের বাড়ানো ক্রস থেকে ডি-বক্সের ভেতর থেকে গোলকিপারকে একা পেয়েও মিস করেন সিল্লাহ।

এক গোলের স্বস্তি নিয়ে বিরতিতে যায় মুক্তিযোদ্ধা।স্বস্তি বেশিক্ষণ টেকেনি। দ্বিতীয়ার্ধের পাঁচ মিনিটের মাথায় ডি-বক্সের বেশ বাইরে থেকে ফ্রি-কিকে দুর্দান্ত গোল করে দলকে সমতায় ফেরান  ওটাবেক।

সমতায় ফেরার পর আর থেমে থাকতে হয়নি জামালকে। ম্যাচের ৬৩ মিনিটে শাকিল আহমেদের কর্নার কিক থেকে দারুণ হেডে গোলপোস্টের ডান কোণ বরাবর বল জালে জড়ান প্রথমার্ধে একাধিক গোলের সুযোগ নষ্ট করা সিল্লাহ।

এরপরে আর ঘুরে দাঁড়াতে পারেনি মুক্তিযোদ্ধা। দারুণ প্রত্যাবর্তনে  জয় নিয়ে  মাঠ ছাড়ে ধানমন্ডির জায়ান্টরা।

এ জয়ে  ৩২ পয়েন্ট নিয়ে দুইয়ে শেখ জামাল। আর নয় পয়েন্ট নিয়ে দশে মুক্তিযোদ্ধা।

Previous articleআরামবাগপর বিরুদ্ধে চট্টগ্রামের কষ্টার্জিত জয়
Next articleপিছিয়ে যেতে পারে এএফসি কাপের খেলা!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here