ইঞ্জুরিই যেনো দেয়াল হয়ে দাড়ালো বাংলাদেশ জাতীয় ফুটবল দল ও হেমন্ত ভিনসেন্ট বিশ্বাসের মাঝে। প্রায় ৫ বছর দেশের হয়ে খেলার জন্যে বাংলাদেশ জাতীয় ফুটবল দলের ক্যাম্পেইনে ডাক পেয়েছিলেন শেখ রাসেল ক্রীড়া চক্রের এই মিডফিল্ডার। কিন্তু উরুর ইঞ্জুরি যেনো সবকিছুই অল্পকিছু মুহুর্তের মধ্যে সব পরিবর্তন করে দিলো।

আগামী জুনে ফিফা উইন্ডো ইন্দোনেশিয়া জাতীয় ফুটবল দলের বিপক্ষে ‘ফিফা টায়ার-১’ আন্তর্জাতিক প্রীতি ম্যাচ ও ‘এএফসি এশিয়ান কাপ চায়না- ২০২৩’ কোয়ালিফায়ার্স রাউন্ড খেলবে বাংলাদেশ জাতীয় দল। আসন্ন প্রীতি ম্যাচ ও কোয়ালিফায়ার্স রাউন্ডকে সামনে রেখে গত ১৬ ই মে থেকে বসুন্ধরা স্পোর্টস কমপ্লেক্সে বাংলাদেশ জাতীয় ফুটবল দলের ক্যাম্পেইন শুরু হয়। সেই ক্যাম্পেইনে ডাক পান হেমন্ত।

প্রথম দিনের অনুশীলন শেষে সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়েছিলো হেমন্ত ভিনসেন্ট বিশ্বাস। বলেছিলেন, এতোদিন দলে ফেরা তার জন্যে চ্যালেঞ্জের,তবে তিনি সেই চ্যালেঞ্জ নিতে প্রস্তুত। কিন্তু ইঞ্জুরি যে তার আশায় কাল হয়ে দাঁড়াবে তা তিনি জানতেন না। জাতীয় দলের অনুশীলনের সময় পায়ের উরুতে চোট পান হেমন্ত। এতে জাতীয় দলের অনুশীলন ক্যাম্পেইন থেকে ছিটকে তিনি। আজ অনুষ্ঠিকভাবে ক্যাম্পও ত্যাগ করেন। আবার কবে জাতীয় দলে ডাক এখন শুধু তা সময়ই বলে দিতে পারে।

Previous articleমাননীয় প্রধানমন্ত্রীর সম্মতিক্রমে জমি উপহার পেলো আঁখি খাতুন
Next articleদলে না থাকা সাজ্জাদের লক্ষ্য মূল স্কোয়াডে জায়গা করে নেয়া!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here