কুয়েতের পর বাছাইপর্বে এবার বাংলাদেশ অ-২৩ ফুটবল দলের প্রতিপক্ষ স্বাগতিক উজবেকিস্তান অ-২৩ দল। প্রথম ম্যাচে কুয়েত অ-২৩ দলের বিপক্ষে ১-০ গোলে পরাজিত হয় বাংলাদেশ। তাই আগামীকালে ম্যাচটি বাংলাদেশ দলের ছন্দে ফেরার দিন।

স্বাগতিক উজবেকিস্তানের বিপক্ষে ম্যাচকে সামনে রেখে আজ বাংলাদেশ সময় বিকাল ৪:০০ টা থেকে ৫:০০ টা পর্যন্ত উজবেকিস্তানের পাখতাকর স্টেডিয়ামে অনুশীলন করেছে বাংলাদেশ দল।

আগামীকাল উজবেকিস্তানের পাখতাকর স্টেডিয়ামে বাংলাদেশ সময় বিকাল ৪:০০ টায় উজবেকিস্তানের বিপক্ষে মাঠে নামবে মারুফুল হকের শিষ্যরা। যেহেতু উজবেকিস্তান স্বাগতিক দেশ তাই টুর্ণামেন্টের মূল পর্বে সরাসরি অংশগ্রহণ করবে,ফলে আগামীকালের ম্যাচে জয়-পরাজয়,হলুদ কার্ড-লাল কার্ড কোনো কিছুই প্রভাব ফেলবে না।

জবেকিস্তানের বিপক্ষে ম্যাচ নিয়ে বাংলাদেশ অ-২৩ দলের খেলোয়াড় রহমত মিয়া জানান, ‘আমরা বিগত ২৭ তারিখে একটি ম্যাচ শেষ করেছি। উক্ত ম্যাচে আমাদের কোচিং ইন্সট্রাকশন যা ছিলো,তা অনুসরণ করেছি। কিন্তু দুর্ভাগ্যবশত আমরা একটি গোল হজম করে ফেলি,তা না হলে আমাদের সবকিছুই ভালো ছিলো। আগামীকালের ম্যাচে যদিও কোনো কার্ড বা ম্যাচ রেজাল্ট কোনো এফেক্ট ফেলবে না, তবুও আমরা একটা ভালো ফলাফল নিয়ে সৌদি আরবের মুখোমুখি হতে চাই।’

Previous articleহেনস্তার শিকার নয়ন চাইলেন সুষ্ঠ বিচার
Next articleলেমোসের সাথেও দ্রুতই মানিয়ে নেবে ফুটবলাররা – তপু বর্মন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here