বসুন্ধরা কিংস বিএফএসএফ অনূর্ধ্ব-১৪ একাডেমী কাপ ২০২১ এর চ্যাম্পিয়ন হয়েছে কিশোরগঞ্জের ভৈরব ফুটবল একাডেমী। সাড়া জাগানো এই একাডেমি বয়সভিত্তিক এই টুর্নামেন্টটির এটি ছিলো তৃতীয় আসর।

আজ (শুক্রবার) পল্টনের আউটার স্টেডিয়ামে শিরোপা নির্ধারনী ম্যাচে সানরাজার্স ফুটবল একাডেমীকে সাডেন ডেথে ৩-২ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে ভৈরব ফুটবল একাডেমী। ১-১ গোলের সমতায় পূর্ণ সময় শেষ হওয়ায় খেলা টাইব্রেকারে গড়ায়। সেখানে ও সমতায় হলে খেলা সাডেন ডেথে ভৈরব দলের বিজয় গোল করলে শেষ হাসি ফুটে তাঁর দলের মুখে। ফাইনাল সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন ভৈরবের গোলরক্ষক তারেক।

এর আগে স্থান নির্ধারণী ম্যাচে ফুটবল একাডেমী দিরাইকে ২-১ গোলে হারিয়ে তৃতীয় স্থান লাভ করে ছাগলনাইয়া ফুটবল একাডেমী। ছাগলনাইয়ার পক্ষে শাহরিয়ার এবং সাগর একটি করে গোল করেন। দিরাইয়ের যুবের একটি গোল শোধ দেন।

টুর্নামেন্টের সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন ছাগলনাইয়া ফুটবল একাডেমীর শাহরিয়ার। সেরা গোলরক্ষক নির্বাচিত হয়েছেন সানরাজার্স ফুটবল একাডেমীর অধিনায়ক ইকরাম। সর্বোচ্চ গোলদাতা হয়েছেন ছাগলনাইয়ার ইয়াসিন এবং ফেয়ার প্লে ট্রফি পেয়েছেন সুইহলামাং ফুটবল একাডেমী রাঙামাটি।

বাংলাদেশ ফুটবল সাপোর্টার্স ফোরাম (বিএফএসএফ) এর সভাপতি কাজী শহিদুল আলমের সভাপতিত্বে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ প্রধান অতিথি হিসেবে ফাইনাল খেলা উপভোগ করেন ও বিজয়ীদের হাতে ট্রফি ও নগদ অর্থ তুলে দেন।

সারাদেশ হতে অংশগ্রহনকারী ১২টি ফুটবল একাডেমী দল নিয়ে ২৪ নভেম্বরে শুরু হওয়া ১০ দিন ব্যাপী অনুষ্ঠিত এ টুর্নামেন্ট আজ ৩ ডিসেম্বর পর্দা নামলো। গত দুই আসরের ২৪ দলকে বাদ দিয়ে সারা দেশের ৮ বিভাগের নতুন ১২ দলকে নিয়ে অনুষ্ঠিত হলো এবারের আসর।

Previous articleমোহামেডানকে পরাজিত করে সেনাবাহিনীর চমক
Next articleদুইবার এগিয়ে গিয়েও স্বাধীনতার কাছে রহমতগঞ্জের পরাজয়!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here