বিশ্বকাপ ও এশিয়ান কাপ ফুটবলের বাছাই পর্বের ফিরতি ম্যাচের জন্য কাতারে অবস্থান করছে বাংলাদেশ দল। কাতারের বিপক্ষে কঠিন লড়াইয়ের আগে দুটি প্রস্তুতি ম্যাচে অংশ নিবে জামাল ভুঁইয়ারা। বাংলাদেশ স্থানীয় দুটি শক্তিশালী দলের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলার ইচ্ছা প্রকাশ করলেও দেশটির শীর্ষ লিগ বর্তমানে চলমান না থাকায় কাতারের দ্বিতীয় বিভাগের দুটি দলের বিপক্ষে খেলতে হবে তাদের।

আগামী বুধবার বাংলাদেশ প্রথম ম্যাচ খেলবে কাতারের আর্মি ফুটবল দলের বিপক্ষল। ম্যাচটি দোহার আজিজিয়া ক্লাব মাঠে স্থানীয় সময় বিকেল সাড়ে ৫ টায় শুরু হবে। এরপর শনিবার দ্বিতীয় ম্যাচে লুসাইল স্পোর্টস ক্লাবের মুখোমুখি হবে বাংলাদেশ দল। এই ম্যাচটিও আজিজিয়া ক্লাব মাঠে স্থানীয় সময় বিকেল সাড়ে ৫ টায় শুরু হওয়ার কথা রয়েছে।

দোহা যাওয়ার পর বাংলাদেশ দল আজ (রোববার) প্রথম মাঠে অনুশীলন করেছে। তিন দিনের কোয়ারেন্টাইন শেষ হওয়ার পর দ্বিতীয় করোনা পরীক্ষায় উর্ত্তীর্ণ হয়ে আজ আজিজিয়া ক্লাব মাঠে অনুশীলন করে টাইগাররা।

উল্লেখ্য যে আগামী ৪ ডিসেম্বর বাংলাদেশ বিশ্বকাপ ও এশিয়ান কাপ বাছাইয়ের দ্বিতীয় পর্বের ফিরতি ম্যাচ খেলতে নামবে কাতারের বিপক্ষে।

Previous articleওবি ও দেইনারকে দলে ভেড়ালো শেখ রাসেল
Next articleনা ফেরার দেশে বাদল রায়

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here