দ্বিতীয় ম্যাচে স্টোয়ান ভ্রানিয়াসের পর তৃতীয় ম্যাচে বসুন্ধরা কিংসকে তিন পয়েন্ট এনে দিলেন রবসন রবিনিহো। প্রিমিয়ার লীগের তৃতীয় রাউন্ডে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাষ্টার স্টেডিয়ামে নিজেদের তৃতীয় ম্যাচে মুক্তিযোদ্ধা সংসদের বিপক্ষে লড়াইয়ে নামে বসুন্ধরা কিংস।

প্রথমার্ধের পুরোটা সময় গোলশূন্য ড্র থাকলেও ম্যাচের দ্বিতীয়ার্ধের ৫৮ মিনিটের মাথায় সোহেল রানার পাস থেকে রবসন রবিনিহো গোল করে বসুন্ধরা কিংসকে ব্রেক থ্রু এনে দেন। বসুন্ধরা কিংসের ডিফেন্ডার বিশ্বনাথ ঘোষের লম্বা থ্রো ইন থেকে মুক্তিযোদ্ধার খেলোয়াড় দিদারুল আলম হেড করে বলকে ফিরিয়ে দেন। ফিরতি বলে বলের দখল নেন সোহেল রানা। সোহেল রানা পরবর্তীতে রবসনকে বল দেন। রবসন বল নিয়ে মাঠের বামদিক থেকে প্রতিপক্ষের খেলোয়াড়দের পাশ কাটিয়ে জায়গা বের করে নিয়ে সরাসরি গোলে শট নিয়ে গোল করেন। গোলরক্ষক রাজীব বামদিকে লাফিয়ে পড়লেও গোল রুখতে পারেন নি।

দ্বিতীয়ার্ধের পরবর্তী সময়েও স্কোরলাইনে পরিবর্তন না আসলে ১-০ গোলের লিড নিয়ে জয় পায় অস্কার ব্রুজনের শিষ্যরা। এই জয়ে তিন ম্যাচে দুই জয় ও এক হারের বিনিময়ে ছয় পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার তিনে আছে কিংসরা,অন্যদিকে মুক্তিযোদ্ধা সংসদ নিজেদের তিন ম্যাচের মধ্যে কোনটিতেই প্রতিপক্ষের বিপক্ষে জয় আদায় করতে পারে নি। ফলে তিন ম্যাচে বিনা পয়েন্টে পয়েন্ট টেবিলের একেবারে তলানিতে আছে মুক্তিযোদ্ধা সংসদ।

দিনের অপর ম্যাচে এবারের প্রিমিয়ার লীগের টেবিল টপার শেখ জামাল ধানমন্ডি ক্লাবের মুখোমুখি হয় বাংলাদেশ পুলিশ ফুটবল ক্লাব। ম্যাচটির ফলাফল গোলশূন্য ড্র হয়। এছাড়া ম্যাচে শেখ জামালের উজবেক মিডফিল্ডার ওতাবেক লাল কার্ড দেখে মাঠ ছাড়ে। ড্রয়ের ফলে তিন ম্যাচে সাত পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার শীর্ষ স্থান দখল করে রেখেছে শেখ জামাল,বিপরীতে তিন ম্যাচে দুই পয়েন্ট নিয়ে পুলিশ এফসির অবস্থান টেবিলের নয়ে।

Previous articleবিপিএলের রঙ রটবে ছয় ভেন্যুতে
Next articleডরিয়েল্টন ম্যাজিকে আবাহনীর বাজিমাত;শেখ রাসেল পেলো প্রথম জয়

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here