বাংলাদেশ প্রিমিয়ার লিগের ১১তম রাউন্ডে এসেও নিজেদের অপরাজিত থাকার রেকর্ড ধরে রাখলো মোহামেডান স্পোর্টিং ক্লাব। ঘটনাবহুল ম্যাচে শেখ রাসেল ক্রীড়া চক্রকে ৩-১ গোলে হারিয়েছে সাদা-কালোরা। এদিকে দিনের আরেক ম্যাচে বাংলাদেশ পুলিশ এফসির সঙ্গে ২-২ গোলে ড্র করেছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব।

বসুন্ধরা কিংস অ্যারেনায় ম্যাচের ৩৭তম মিনিটে পেনাল্টি থেকে গোল করে মোহামেডানকে এগিয়ে দেন অধিনায়ক সুলেমান দিয়াবাতে। এরপর ম্যাচের ৪৪তম মিনিটে একটি অফসাইডের সিদ্ধান্তকে কেন্দ্র করে মাঠে উত্তেজনার সৃষ্টি হয়। রেফারির সিদ্ধান্তের প্রতিবাদ করে লাল কার্ড দেখেন শেখ রাসেল কোচ যুগোস্লাভ ট্রেন্কোভস্কি। এরপর অবশ্য প্রথমার্ধের ইনজুরি সময়ে পেনাল্টি থেকে গোল করে শেখ রাসেলকে সমতায় ফেরান ভোজিস্লাব বালাভানোবিচ। ফলে ১-১ সমতায় বিরতিতে যায় দুই দল।

বিরতির পর অবশ্য দাপট দেখায় মোহামেডান। ম্যাচের ৭২তম মিনিটে দূরপাল্লার জোরালো শটে দর্শনীয় গোল করে মোহামেডানকে ২-১ গোলে এগিয়ে দেন মুজাফফর মুজাফফারভ। এই গোলের মিনিট পাঁচেক পর ডান প্রান্ত থেকে অধিনায়ক সুলেমান দিয়াবাতের ক্রস থেকে আলতো টোকায় ব্যবধান ৩-১ করেন জাফর ইকবাল। আর এতেই মোহামেডানের আরো একটা জয় নিশ্চিত হয়ে যায়।

এদিকে গোপালগঞ্জে দিনের আরেক ম্যাচে ২-২ গোলে ড্র করেছে শেখ জামাল ও পুলিশ এফসি। ম্যাচের ১১তম মিনিটেই পুলিশকে এগিয়ে দেন এডওয়ার্ড মরিও। তবে বিরতির আগ মুহূর্তে ৪৪তম মিনিটে আবু তোরের গোলে সমতায় ফেরে শেখ জামাল।

দ্বিতীয়ার্ধে ৬০তম মিনিটে নিজের জোড়া গোলের সঙ্গে শেখ জামালকে লিড এনে দেন আবু তোরে। কিন্তু ৭৫তম মিনিটে আল-আমিনের গোলে সমতায় ফেরে পুলিশ। আর শেষ পর্যন্ত একই স্কোরলাইন বজায় থাকলে পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়ে দুই দল।

Previous articleড্র’র ফাঁদে বিসিএল!
Next articleসাবিনাদের বেতন দিবে ফিফা!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here