বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগে আজ অনুষ্ঠিত হওয়া দুই ম্যাচই সমতায় শেষ হয়েছে। কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচে ২-২ গোলে ড্র করে পিডব্লিউডি স্পোর্টস ক্লাব ও ফরাশগঞ্জ স্পোর্টিং ক্লাব। একই মাঠে দ্বিতীয় ম্যাচে ১-১ গোলে ড্র করেছে নোফেল স্পোর্টিং ক্লাব ও ঢাকা ওয়ান্ডারার্স ক্লাব।

দিনের প্রথম ম্যাচে ৪১তম মিনিটে তানভীরের গোলে এগিয়ে যায় ফরাশগঞ্জ। এরপর ৫৪তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন সোহেল। তবে ৬৪তম মিনিটে সফিকুলের গোলে ব্যবধান কমায় পিডব্লিউডি। আর ৭৫তম মিনিটে তানিনের গোলে পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়ে দুই দল। এই ড্রয়ের ফলে ১০ ম্যাচে ২১ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষস্থান মজবুত করলো পিডব্লিউডি। সমান ম্যাচে ৭ পয়েন্ট নিয়ে ফরাশগঞ্জের অবস্থান ৭ম স্থানে।

দিনের দ্বিতীয় ম্যাচে মাত্র ১৯তম মিনিটেই স্বাধীনের গোলে এগিয়ে যায় ঢাকা ওয়ান্ডারার্স। তবে দ্বিতীয়ার্ধে ৭৩তম মিনিটে জাকেরের গোলে সমতায় ফেরে নোফেল। আর শেষ পর্যন্ত একই স্কোরলাইন বজায় থাকলে পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়ে দুইদল। এই ড্রয়ের ফলে ১০ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে পিছিয়ে তৃতীয় স্থানে রয়েছে ঢাকা ওয়ান্ডারার্স। সমান ম্যাচে ১১ পয়েন্ট নিয়ে ৬ষ্ঠ স্থানে রয়েছে নোফেল।

Previous articleশেষ মুহূর্তের গোলে আবাহনীর ড্র; জয় পেয়েছে রহমতগঞ্জ
Next articleঘটনাবহুল ম্যাচে শেখ রাসেলকে হারালো মোহামেডান!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here