বাংলাদেশ প্রিমিয়ার লিগ ২০২৩-২৪  এর দ্বিতীয় লেগে যেন গোলের নেশায় মত্ত হয়ে উঠেছে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস। দ্বিতীয় লেগের প্রথম ম্যাচে ব্রাদার্স ইউনিয়নের জালে ৭ গোল দেওয়ার পর এবার চট্টগ্রাম আবাহনীর জালে ৫ গোল দিয়েছে অস্কার ব্রুজন শিষ্যরা। আর ৫-০ গোলের বড় জয়ে ১১ ম্যাচে ২৮ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান আরো মজবুত করেছে কিংস।

আজ মুন্সীগঞ্জের বীরশ্রেষ্ঠ ফ্লাইট লেফটেন্যান্ট মতিউর রহমান স্টেডিয়ামে ১১তম রাউন্ডে বসুন্ধরা কিংসের মুখোমুখি হয় চট্টগ্রাম আবাহনী। ম্যাচের শুরু থেকেই কিংসের আক্রমণের বিপক্ষে খাবি খায় চট্টলার ক্লাবটি। ম্যাচের ২য় মিনিটেই রিমনের বাড়ানো বলে দুর্দান্ত শটে বসুন্ধরা কিংসকে এগিয়ে দেন ডরিয়েলটন গোমেজ। এরপর ১২তম মিনিটে পেনাল্টি থেকে গোল করে ব্যবধান দ্বিগুণ করেন অধিনায়ক রবসন রবিনহো। এর আগে বক্সের ভেতর চট্টগ্রাম আবাহনীর ডিফেন্ডার রায়হানের হাতে বল লাগলে পেনাল্টি পায় কিংস।

এরপর ম্যাচের ১৯তম মিনিটে রবসনের থ্রু পাস থেকে বল পেয়ে দুর্দান্ত এক চিপে জালের ঠিকানা খুঁজে নেন রাকিব হোসেন, ৩-০ গোলের লিড পায় বসুন্ধরা কিংস। এরপর প্রথমার্ধের ইনজুরি সময়ে উজেবেক রসায়নে চতুর্থ গোলের দেখা পায় বসুন্ধরা কিংস। ববুরবেকের বাড়ানো বলে নিয়ন্ত্রণ নিয়ে জালে জড়িয়ে দেন আসরোর গাফুরভ। আর এতে করে ৪-০ গোলের লিড নিয়ে বিরতিতে যায় অস্কার ব্রুজন শিষ্যরা।

বিরতির পর অবশ্য আক্রমণের ধার কিছুটা কমে আসে বসুন্ধরা কিংসের। ম্যাচের ৫৩তম মিনিটে রবসন-ডরিয়েলটন রসায়নকে জালের ঠিকানায় পাঠিয়ে নিজের জোড়া গোল পূরণ করেন রাকিব হোসেন। এরপর একের পর এক আক্রমণ করেও ব্যবধান বাড়াতে পারেনি কিংস। অপরদিকে ৫ গোল হজম করে ম্যাচ থেকে ছিটকে যাওয়া চট্টগ্রাম আবাহনীও ম্যাচে ফিরতে কিংবা ব্যবধান কমাতে পারেনি। ফলে বড় জয় নিয়েই মাঠ ছাড়ার সঙ্গে শিরোপার পথে আরো একধাপ এগিয়ে গেল বসুন্ধরা কিংস।

Previous articleওয়ারির জয়ে শুরু বিসিএল এর দশম রাউন্ড
Next articleশেষ মুহূর্তের গোলে আবাহনীর ড্র; জয় পেয়েছে রহমতগঞ্জ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here