বাংলাদেশ প্রিমিয়ার লিগের ২০২৩-২৪ মৌসুমের দ্বিতীয় রাউন্ডের দুটি ম্যাচ আজ (শুক্রবার) মাঠে গড়িয়েছে। দিনের প্রথম ম্যাচে মুন্সীগঞ্জের বীরশ্রেষ্ঠ ফ্লাইট লেফটেন্যান্ট মতিউর রহমান স্টেডিয়ামে স্বাগতিক রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটির বিপক্ষে মাঠে নামে ব্রাদার্স ইউনিয়ন। আর দিনের দ্বিতীয় ম্যাচে ময়মনসিংহের রফিক উদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামে মুখোমুখি হয় দুই হেভিওয়েট দল মোহামেডান স্পোর্টিং ক্লাব ও শেখ রাসেল ক্রীড়া চক্র। অবশ্য দুটি ম্যাচই সমতায় শেষ হয়েছে।

মুন্সীগঞ্জে রহমতগঞ্জের সঙ্গে সমানে সমান লড়াই করে ব্রাদার্স। ম্যাচের শুরুতে লিডও নেয় গোপীবাগের ক্লাবটি। ম্যাচের ১৮তম মিনিটে পেনাল্টি থেকে গোল করে দলকে এগিয়ে দেন উজবেক মিডফিল্ডার ওতাবেক ভালিজনভ। অবশ্য কিছুক্ষণ পরেই সমতায় ফেরে রহমতগঞ্জ। জটলা থেকে হেডে গোল করে পুরাণ ঢাকার জায়ান্টদের ম্যাচে ফেরান ঘানার ফরোয়ার্ড আর্নেস্ট বোয়াটেং। দ্বিতীয়ার্ধের ৬৭তম মিনিটে মোস্তফা খাহরাবার পাস থেকে মাহবুবুর রহমান সুফিলের দুর্দান্ত গোলে আবারো এগিয়ে যায় ব্রাদার্স। তবে ম্যাচের শেষ দিকে সামিন ইয়াসার জুয়েলের হেড ব্রাদার্সের জালের ঠিকানা খুঁজে নিয়ে রহমতগঞ্জকে এক পয়েন্ট এনে দেয়।

দিনের দ্বিতীয় ম্যাচে ময়মনসিংহে মুখোমুখি হয় মোহামেডান ও শেখ রাসেল। ম্যাচের শুরু থেকে দুই দলই আধিপত্য বিস্তারের চেষ্টা চালায়। তবে ম্যাচের ৯ম মিনিটে শেখ রাসেল রক্ষণের শিশুতোষ ভুলে বল পেয়ে যান শাহরিয়ার ইমন, ক্ষিপ্রতার সঙ্গে বক্সে ঢুকে অধিনায়ককে খুঁজে নেন তিনি। আর পোস্টের সামনে থেকে আলতো টোকায় বল জালে জড়িয়ে দেন মোহামেডান অধিনায়ক সুলেমান দিয়াবাতে। এরপর ম্যাচে ফেরার জন্য আপ্রাণ চেষ্টা চালায় শেখ রাসেল। তবে পিছিয়ে থেকেই বিরতিতে যায় তারা। এরপর দ্বিতীয়ার্ধের ৬১তম মিনিটে সুমন রেজার বুদ্ধিদীপ্ত পাস থেকে বল পেয়ে জালের ঠিকানা খুঁজে নেন শেখ রাসেলের বুরুন্ডিয়ান ফরোয়ার্ড ল্যান্ড্রি সেলেমানি। শেষ পর্যন্ত আর ম্যাচের স্কোরলাইনে কোন পরিবর্তন না এলে ১-১ সমতায় থেকেই মাঠ ছাড়ে দুই দল।

Previous articleবিপিএলে ম্যাচের সময়সূচিতে পরিবর্তন
Next articleসিঙ্গাপুরকে হারানোয় আর্থিক সম্মাননা পেলো বাংলাদেশ নারী দল!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here