ফেডারেশন কাপে নিজেদের দ্বিতীয় ম্যাচে জয় পেয়েছে উত্তর বারিধারা। আরামবাগকে ৩-২ গোলে পরাজিত করেছে তারা। এতে করে কোয়ার্টার ফাইনালের পথে এগিয়ে গেল তারা।

নিজেদের প্রথম ম্যাচে সাইফ এসসি’র কাছে ৩-০ গোলে পরাজিত হয়েছিলো উত্তর বারিধারা। ফলে টুর্নামেন্টে টিকে থাকতে আজকের ম্যাচে জয়ের বিকল্প ছিলো কিছুই চিন্তা করেনি তারা। চার দলের এই গ্রুপে শেষ চারে উঠার আরেক অন্যতম দাবিদার আরামবাগের বিরুদ্ধে ম্যাচের প্রথম থেকেই আক্রমনাত্মক ছিলো বারিধারা। খেলার ২৪ মিনিটেই দলকে লিড এনে দেন অধিনায়ক সুমন রেজা। ব্যবধান দ্বিগুন হয় সুজনের ৩০ মিনিটে করা গোলে। এরপর ম্যাচে ফিরতে চেষ্টা চালায় আরামবাগ। ফলস্বরূপ তাদের পক্ষে ৩৭ মিনিটে একটি গোল শোধ করেন নাইজেরিয়ান ফরোয়ার্ড চিজোবা। কিন্তু বারিধারার পক্ষে ব্যবধান আবারো বাড়ান মিশরীয় মোস্তফা। এতে প্রথমার্ধ শেষ হয় ৩-১ গোলে।

দ্বিতীয়ার্ধে এসে আবারো একটি গোল শোধ করে আরামবাগ। নিহাত ৭৫ মিনিটে দলের পক্ষে দ্বিতীয় গোল করেন। কিন্তু পর্যন্ত আর কোন গোল না হলে পরাজয় নিশ্চিত হয় আরামবাগের। তবে প্রথম ম্যাচে ব্রাদার্সকে হারিয়ে এখনও সম্ভাবনা টিকে রয়েছে আরামবাগের। কিন্তু শেষ ম্যাচে তাদের প্রতিপক্ষ শক্তিশালী সাইফ স্পোর্টিং ক্লাব। অন্যদিকে এই ম্যাচ জিতে কোয়ার্টারের পথে থাকা উত্তর বারিধারার প্রতিপক্ষ নানান সমস্যায় জর্জরিত ব্রাদার্স ইউনিয়ন।

Previous articleস্কুল ফুটবলে চ্যাম্পিয়ন বাগেরহাট কলেজিয়েট
Next articleবড় জয়ে শেষ আটে প্রায় নিশ্চিত সাইফ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here