জাতীয় স্কুল ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে বাগেরহাট বহুমুখী কলেজিয়েট স্কুল। আজ (শনিবার) অনুষ্ঠিত ফাইনালে তারা ৪-০ গোলে পরাজিত করে ফেনীর ছাগলনাইয়া পাইলট হাই স্কুলকে।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম সংলগ্ন পল্টন ময়দানে খেলার শুরু থেকেই ম্যাচের নিয়ন্ত্রন ছিলো বাগেরহাটের কিশোরদের কাছে। ম্যাচের প্রথমার্ধেই হাসান হাওলাদার ও রমজান শেখের গোলে ২-০ ব্যবধানে এগিয়ে যায় তারা। পরের অর্ধে আরো দুই গোল করে তামিম হোসেন ও মিরাজুল। এতে নির্ধারিত সময়ে শেষে ৪-০ গোলে জয় পায় বাগেরহাট কলেজিয়েট।

খেলা শেষে চ্যাম্পিয়ন দলকে ট্রফি, মেডেল ও এক লক্ষ টাকা এবং রানার্সআপ দলকে ট্রফি, মেডেল ও পঞ্চাশ হাজার টাকা অর্থ পুরস্কার প্রদান করা হয়। টুর্নামেন্টের সর্বোচ্চ চার গোল করে সর্বোচ্চ গোলদাতা ও টুর্নামেন্ট সেরা খেলোয়াড় নির্বাচিত হন ফেনী ছাগলনাইয়া পাইলট হাই স্কুলের মুনতাদির ফুয়াদ ইবনে নূর।

বাফুফে সভাপতি কাজী মো. সালাউদ্দিন উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন। এছাড়া উপস্থিত ছিলেন আইএফআইসি ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর শাহ মো. মঈন উদ্দিন, বাফুফে সদস্য জাকির হোসেন চৌধুরী, মো. নুরুল ইসলাম নুরু, সত্যজিৎ দাশ রূপু, মহিদুর রহমান মিরাজ, স্কুল ফুটবল কমিটির চেয়ারম্যান বিজন বড়ুয়া, বাফুফে মহিলা ফুটবল কমিটির চেয়ারপার্সন মাহফুজা আক্তার কিরণ ও বাফুফে সাধারণ সম্পাদক মো. আবু নাইম সোহাগ।

Previous articleনিক্সনের গোলে শেষ আটে চট্টগ্রাম আবাহনী
Next articleজয় পেয়ে কোয়ার্টারের পথে উত্তর বারিধারা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here