ফেডারেশন কাপের গ্রুপ পর্বের ম্যাচে রহমতগঞ্জ এমএফএস’কে ১-০ গোলে পরাজিত করেছে চট্টগ্রাম আবাহনী। এতে গ্রুপ সি থেকে নিশ্চিত হয়েছে রহমতগঞ্জের বিদায় এবং শেষ আটে পৌঁছে গিয়েছে চট্টগ্রাম আবাহনী ও গ্রুপের অন্য দল বসুন্ধরা কিংস।

গতবারের রানার্সআপ রহমতগঞ্জ এবার তেমন ভালো খেলা দেখাতে পারেনি। প্রথম ম্যাচে অসহায় আত্মসমর্পণের পর আজও প্রত্যাশিত খেলা খেলতে পারেনি পুরান ঢাকার দলটি। বঙ্গবন্ধু স্টেডিয়ামে ম্যাচে শুরি থেকেই নিয়ন্ত্রন ছিলো চট্টলার দলটির কাছে। শুরুতে দিদিয়ের শট রহমতগঞ্জের গোলরক্ষক লিটন ঠেকিয়ে দেন। ম্যাচে ২৪ মিনিটে সুযোগ পায় রহমতগঞ্জও। কিরগিজ ফরোয়ার্ড দিলশাদ সহজ সুযোগ হাতছাড়া করেন। ম্যাচের ডেডলক ভাঙ্গে ৩৬ মিনিটে। বা প্রান্ত থেকে সোহেল রানা ক্রসে সহজেই গোলের মধ্যে বল প্লেসিং করেন চট্টগ্রাম আবাহনীর স্ট্রাইকার নিক্সন। এতে লিড নিয়েই বিরতিতে যায় মারুফুল হকের শিষ্যরা।

বিরতির পর রহমতগঞ্জ কিছুটা গুছিয়ে উঠে আক্রমন চালায়। তবে বড় কোন পরীক্ষা নিতে পারেনি চট্টগ্রামের ডিফেন্সের। উল্টো ৭১ মিনিটে আরো একটি সুযোগ পেয়ে যান নিক্সন। কিন্তু এযাত্রায় তা ঠেকিয়ে দেন রহমতগঞ্জ গোলরক্ষক লিটন। শেষ দিকে সমতায় ফেরার চেষ্টা থাকা রহমতগঞ্জের পক্ষে এনামুল একটি দারুন সুযোগ তৈরি করলেও চট্টগ্রামের গোলরক্ষক নাঈম তা ঠেকিয়ে দেন। এতে এক গোলেই জয় নিশ্চিত হয় চট্টগ্রাম আবাহনীর।

Previous articleজুয়েলের জোড়া গোলে আবাহনীর ডার্বি জয়!
Next articleস্কুল ফুটবলে চ্যাম্পিয়ন বাগেরহাট কলেজিয়েট

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here