ফেডারেশন কাপে নিজেদের দ্বিতীয় ম্যাচে বড় জয় পেয়েছে সাইফ স্পোর্টিং ক্লাব। ব্রাদার্স ইউনিয়নকে ৬-১ গোলে বিধ্বস্ত করেছে তারা। এতে করে টুর্নামেন্টের কোয়ার্টার ফাইনাল প্রায় নিশ্চিত হয়েছে ক্লাবটির।

নিজেদের প্রথম ম্যাচে উত্তর বারিধারাকে ৩-০ গোলে পরাজিত করেছিলো সাইফ স্পোর্টিং ক্লাব। ফলে আজ জিতলেই টুর্নামেন্টে শেষ আট নিশ্চিত হতো তাদের। তাই কাজ অনেক ভালোভাবেই সেড়েছে দলটি। খেলার ২০ মিনিটেই দলকে লিড এনে দেন কেনেথ। ব্যবধান দ্বিগুন হয় ইয়াসিন আরাফাতে ৩৬ মিনিটে নেয়া দূর্দান্ত ফ্রিকিক থেকে। এতে ২-০ ব্যবধানের লিড নিয়ে বিরতিতে যায় সাইফ এসসি।

বিরতি থেকে ফিরে আরো ব্যবধান বাড়ান সাইফ। আরিফ ৪৯ মিনিটে দলের পক্ষে তৃতীয় গোলটি করেন। ম্যাচে নিজের দ্বিতীয় ও দলের পক্ষে চতুর্থ গোলটি ৬৪ মিনিটে করেন কেনেথ। এরপর ৭৭ মিনিটে মারাজ ও ৮০ মিনিটে সাজ্জাদ একটি করে গোল করলে জয় নিশ্চিত হয়ে যায় সাইফ এসসি’র। তবে যোগ করা অতিরিক্ত সময়ে ব্রাদার্সের পক্ষে পেনাল্টি থেকে একটি গোল শোধ দেন সিও জুনাপিও। এতে ৬-১ গোলের জয় নিশ্চিত রাফি-ইয়াসিনদের।

সমীকরণের হিসাবে এখনও হয়তো সাইফ স্পোর্টিং ক্লাব শেষ আটে নিশ্চিত নয়। গ্রুপের শেষ ম্যাচে আরামবাগ সাইফকে আট গোলের ব্যবধানে পরাজিত করলে ও ব্রাদার্স ইউনিয়ন উত্তর বারিধারাকে পরাজিত করতে পারলেই হয়তো নাটকীয়তা দেখা যাবে নক আউট নিশ্চিতের ক্ষেত্রে। তবে নামে ভারে এগিয়ে থাকা সাইফকে এই ব্যবধানে হারাতো দিবা স্বপ্নের মতোই হয়তো আরামবাগের কাছে। অন্যদিকে ইতিমধ্যে বিদায় নিশ্চিত হয়েছে ব্রাদার্স ইউনিয়নের।

Previous articleজয় পেয়ে কোয়ার্টারের পথে উত্তর বারিধারা
Next articleমুক্তিযোদ্ধার জালে মোহামেডানের এক হালি গোল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here