টানা চতুর্থ জয় পেলো সাইফ স্পোর্টিং ক্লাব। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে তুলনামূলক সহজ প্রতিপক্ষ বারিধারাকে ৩-১ গোলে হারায় সাইফ স্পোটিং। ম্যাচে দুই দল সমান আধিপত্য দেখালেও জয়ের হাসি হাসে সাইফ স্পোটিং ক্লাব।

ম্যাচের ২৮ মিনিটে উত্তর বারিধারার গোলরক্ষক মিতুল মারমা-র ভুলে ম্যাচে লিড নেয় সাইফ স্পোটিং। মিতুল মারমা-র ভুল শটে বল পেয়ে যান সাইফ স্পোটিংয়ের নাইজেরিয়ান স্ট্রাইকার জন ওকোলি। সেখান থেকে বল পেয়ে একাই বল নিয়ে বারিধারার রক্ষণভাগে ঢুকে যান এবং গোলরক্ষক মিতুল মারমা-র মাথা উপর দিয়ে হালকা চিপ করে বল জালে পাঠিয়ে দেন। এই এক গোলের লিড নিয়েই প্রথমার্ধ শেষ করে সাইফ স্পোটিং ক্লাব।

৬৫ মিনিটে ব্যবধান দ্বিগুণ করে সাইফের আরেক নাইজেরিয়ান ফরোয়ার্ড কেনেথ ইকেচুকু। সাইফের গোলরক্ষক পাপ্পু হোসেনের লম্বা কিকে বল পান ফয়সাল আহমেদ ফাহিম। মাঠের ডান পাশ থেকে ফাহিমের নিচু ক্রসে কেনেথ ইকেচুকু হালকা পায়ের ছোঁয়ায় দ্বিতীয় গোলের দেখা পায় সাইফ স্পোটিং। ৭৫ মিনিটে ব্যবধান কমিয়ে আনে উত্তর বারিধারা। মধ্যমাঠ থেকে উত্তর বারিধারার কচনেভের লম্বা শটে বল পায় অধিনায়ক সুমন রেজা। সুমন রেজা কাট ব্যাক করলে বল আসে সতীর্থ খেলোয়াড় মারুফ আহমেদের কাছে মারুফ বক্সের ভিতর থেকে বা পায়ের শট নিয়ে লক্ষ্যভেদ করেন।

দ্বিতীয়ার্ধের ইঞ্জুরি টাইমে আবারো গোল করেন জন ওকোলি। গোলের পিছনে এবারেও মূল কারিগর গোলরক্ষক পাপ্পু হোসেন। পাপ্পু হোসেন দূরবর্তী শটে বল পায় ফয়সায় আহমেদ ফাহিম। প্রতিপক্ষ কোনো ডিফেন্ডারের বাধা না পেয়ে প্রতিপক্ষের বক্সের ভিতরে প্রবেশ কোনো বেগ পায় নি ফাহিম। বক্সে ঢুকে জন ওকোলিকে লক্ষ্য করে বল বাড়ান। বল পেয়ে গোল করতে ভুল করে নি জন ওকোলি। এতে করে ম্যাচে ৩-১ এ জয় পায় সাইফ স্পোটিং।

এই জয়ে ২১ ম্যাচে ৩৮ পয়েন্ট নিয়ে টেবিলের ছয়ে আছে সাইফ স্পোটিং। অন্যদিকে ২২ ম্যাচে ১৯ পয়েন্ট পেয়ে উত্তর বারিধারার অবস্থান দশম স্থানে।

Previous articleমুক্তিযোদ্ধার পাশে আবারো ইউসোকে কাতো
Next articleজুয়েলের গোলে পুলিশের জয়

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here