পুরোনো ছন্দ ফিরেপেতে এখনো বেগ পেতে হচ্ছে পিডাব্লিউডি স্পোর্টস ক্লাবকে, শেষ মুহুর্তে গোল হজমে কারণে নিশ্চিত তিন পয়েন্ট হারিয়েছে তারা। অন্যদিকে শেষ দিকের গোলে ম্যাচ করে এক পয়েন্ট নিশ্চিত করেছে বাফুফে এলিট একাডেমি। আজ বাংলাদেশ চ্যাম্পিয়নশীপ লীগের ১৩দশ রাউন্ডে বাফুফে এলিট একাডেমির বিপক্ষে মাঠে নামে পিডাব্লিউডি স্পোর্টস একাডেমি। ম্যাচটি ২-২ গোলে ড্র হয়।

ম্যাচে গোলের শুরুটা করে বাফুফে এলিট একাডেমি। এলিট একাডেমির খেলোয়াড় রিফাত ম্যাচের ১১ মিনিটে গোল করে দলকে লিড এনে দেন। তবে লিড বেশীক্ষণ ধরে রাখতে পারে নি এলিটরা। ১৭ মিনিটের মাথায় রিদয়ের গোলে সমতা ফিরে পায় পিডাব্লিউডি।

ম্যাচে সমতা ফিরে পাওয়ার পর আরো আগ্রাসী হয়ে উঠে পিডাব্লিউডির খেলোয়াড়েরা। এর ফলাফল আসে মিনিট দুয়েক পরে। ম্যাচে ১৯ মিনিট চলাকালে স্বাধীন গোল করলে পিছিয়ে পড়া থেকে এগিয়ে যায় পিডাব্লিউডি। ম্যাচে এগিয়ে গিয়ে নিজেদের রক্ষণ শক্তপোক্ত করে ফেলে দলটি। এতে করে এলিট একাডেমি গোল করার বেলায় সফলতা পাচ্ছিলো না। এভাবেই শেষ হয় প্রথমার্ধের খেলা।

বিরতির পর একইধারায় খেলা চালিয়ে যায় পিডাব্লিউডি। অন্যদিকে ম্যাচে সমতার ফেরার চেষ্টা চালিয়েও তাতে বিফল হচ্ছিলো বাফুফে এলিট একাডেমি। খেলার যখন একেবারে শেষ মুহুর্ত, সবাই যখন ধারণা করে ফেলেছিল পিডাব্লিউডি স্পোর্টস ক্লাব আবারো তাদের জয়ের ছন্দে ফিরতে যাচ্ছে, তখনই ঘটে অঘটন। দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ের ষষ্ঠ মিনিটে এসে গোল করে বাফুফের এলিট একাডেমির পারভেজ। এতে করে পিডাব্লিউডির জয় স্বপ্ন মাটিয়ে ধূলিসাৎ হয়ে যায়। ম্যাচটি ২-২ গোলে ড্র হলে দুইদলই পয়েন্ট ভাগাভাগি করে নেয়।

অন্যদিকে দিনের আরেক ম্যাচে মুখোমুখি হয় ঢাকা ওয়ান্ডারার্স ক্লাব এবং ওয়ারী ক্লাব। টেবিলের শীর্ষস্থান দখলের লড়াইয়ে তুলনামূলক কম শক্তিশালী দলওয়ারী ক্লাবের বিপক্ষে জয় খুব দরকার ছিলো ওয়ান্ডারার্স ক্লাবের। কিন্তু ম্যাচে জয় মুখ দেখি নি দলটি। ম্যাচটি গোলশূন্য ড্র হয়েছে।

Previous articleআবাহনীর কাছে শেখ জামালের হার; শেখ রাসেলকে হারালো পুলিশ!
Next articleমোহামেডানের বড় জয়; কিংস জিতলো এক গোলে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here