পরিবর্তিত হয়েছে বাংলাদেশ চ্যাম্পিয়নশীপ লীগ (বিসিএল) ১৪ তম রাউন্ড অর্থাৎ শেষ রাউন্ডের খেলার সময়। মূলত দেশব্যাপী চলমান তীব্র তাপদাহের কারণে চ্যাম্পিয়নশীপের খেলার সময় পেছানো হয়েছে।

আজ ২২ শে এপ্রিল বাফুফের একটি সংবাদ বিজ্ঞপ্তিতে ম্যাচের সময় পেছানোর প্রসঙ্গে জানিয়েছে। পূর্বের সময়সূচি অনুযায়ী বিসিএলের ১৪দশ রাউন্ডে ২৩ শে এপ্রিল নোফেল স্পোর্টিং ক্লাব ও ফরাশগঞ্জ স্পোর্টিং ক্লাবের মধ্যকার ম্যাচ দুপুর ১:১৫ টায় এবং ফকিরেরপুল ইয়াং ম্যানস ক্লাব ও পিডাব্লিউডি স্পোর্টস ক্লাবের মধ্যকার ম্যাচ বিকাল সাড়ে ৩ টায় অনুষ্ঠিত হওয়ার কথা ছিলো। কিন্তু সময় পরিবর্তনের কারণে নোফেল স্পোর্টিং ক্লাব ও ফরাশগঞ্জ স্পোর্টিং ক্লাবের ম্যাচটি ১:১৫ টার পরিবর্তে বিকাল ৫ টায় এবং ফকিরেরপুল ইয়াং ম্যানস ক্লাব ও পিডাব্লিউডি স্পোর্টস ক্লাবের ম্যাচটি রাত ৭:১৫ টায় আয়োজিত হবে।

অন্যদিকে ১৪ তম রাউন্ডের দ্বিতীয় দিন অর্থাৎ ২৪ শে এপ্রিলের দুই ম্যাচেও এসেছে পরিবর্তন। পূর্বের নির্ধারিত সময় অনুযায়ী ২৪ শে এপ্রিল ঢাকা ওয়ান্ডারার্স ক্লাব ও বাফুফে এলিট একাডেমির ম্যাচটি ১:১৫ টায় এবং উত্তরা ফুটবল ক্লাব লিমিটেড মধ্যকার ম্যাচটি সাড়ে ৩ টায় অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও সময় পরিবর্তন করার কারণে, বর্তমানে ম্যাচ দুইটি যথাক্রমে বিকাল ৫ টায় এবং রাত ৭:১৫ টায় মাঠে গড়াবে।

Previous articleকাল জিতলেই চ্যাম্পিয়ন ফকিরেরপুল
Next articleদেশের লাইভ ফুটবল (মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here