বাংলাদেশের ভাগ্যাকাশে যেনো পরাজয়ের ঘনঘটা। গত ৩ দিন ৩ বার পরাজয়ের মুখ দেখেছে বাংলাদেশ। গত ১৯ তারিখ ‘এশিয়ান গেমস’ ফুটবলে বাংলাদেশ পুরুষ ফুটবল দল ১-০ গোলে মিয়ানমারের কাছে পরাজিত হয়। গতকাল ‘অ-১৯ নারী এশিয়ান কাপ’-এর বাছাইপর্বে ভিয়েতনামের কাছে ২-০ তে হারে বাংলাদেশ অ-১৯ নারী ফুটবল দল। এরপর আজ ‘সাফ অ-১৯ চ্যাম্পিয়নশীপ’-এ মুখোমুখি বাংলাদেশ মুখোমুখি হয় ভারতের। সেখানেও ভারতের কাছে ৩-০ গোলের ব্যবধানে হেরেছে লাল-সবুজের প্রতিনিধিরা।

খেলা শুরুর একেবারে ১ মিনিটের মাথায় ম্যাচে এগিয়ে যায় ভারত। মাঠের ডানপ্রান্ত থেকে ভেসে আসা ক্রস ক্লিয়ার বাংলাদেশ দলের ডিফেন্ডার করতে বিফল হলে বল পেয়ে যায় ভারতীয় দলের খেলোয়াড় গোয়ানসার গোয়েরি। সেখান থেকে বল পেয়ে গোলটি করেন ভারতীয় দলের এই নম্বর নাইন।

প্রথমার্ধের একেবারের শেষ সময়ে এসে ভারত আরো একটি গোল করে। ভারতীয় দলের মিডফিল্ডার অর্জুন সিং ওইনামের লম্বা করে বাড়ানো থ্রু পাস থেকে বাংলাদেশ দলের খেলোয়াড়কে পিছনে ফেলে একাই বল নিয়ে বক্সের ভেতরে ঢুকে গোলটি করেন সাহিল খুরশিদ।

৯০ মিনিটের মাথায় বাংলাদেশের জালে আরো একবার বল পাঠায় ভারতীয় খেলোয়াড়েরা। এবার ভারতের অধিনায়ক ইশান সোসাডিয়ার কাটব্যাক থেকে স্কোরশিটে নিজের নাম তুলে অর্জুন সিং ওইনাম এবং এতে করেই ৩-০ গোলে জয় পায় ভারত অ-১৯ পুরুষ ফুটবল দল।

Previous articleঅ-১৯ নারী এশিয়ান কাপের বাছাইপর্ব পরাজয় দিয়ে শুরু করলো বাংলাদেশ!
Next articleফিলিপাইনকে হারাতে চায় বাংলাদেশ!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here