‘এএফসি অ-১৭ নারী এশিয়ান কাপ’-এ প্রথম ম্যাচে পরাজিত হয়েছিলো বাংলাদেশ অ-১৭ নারী ফুটবল দল। আগামীকাল তারা নিজেদের দ্বিতীয় ম্যাচে মাঠে নামবে। দ্বিতীয় ম্যাচে তাদের প্রতিপক্ষ ফিলিপাইন। আসন্ন ম্যাচকে সামনে রেখে আজ অনুশীলন সেরেছে বাংলাদেশ দল।

এ উপলক্ষে বাংলাদেশ অ-১৭ মহিলা জাতীয় ফুটবল দল আজ বৃহস্পতিবার ভিয়েতনাম সময় বিকাল ৩ টা থেকে ৫ টা পর্যন্ত ভিয়েতনাম ফুটবল ফেডারেশনের ট্রেনিং গ্রাউন্ড ওয়ান মাঠে অনুশীলন করে।

প্রথম ম্যাচটি বাংলাদেশের জন্য সুখকর ছিলো। স্বাগতিক ভিয়েতনামের বিপক্ষে মাঠে নেমে ২-০ তে হেরেছে। ভিয়েতনামের পর এবার বাংলাদেশ খেলবে ফিলিপাইনের সাথে। সেই ম্যাচের জন্য ভালো প্রস্তুতি নিয়েছে বলে জানিয়েছেন টিম ম্যানেজার নুরুল ইসলাম নুরু। তিনি বলেন, “আলহামদুলিল্লাহ আমাদের প্রস্তুতি ভালো। গতকালকে ম্যাচে আমাদের দল সামর্থ্য অনুযায়ী খেলতে না পারলেও আগামীকাল আমাদের যে ম্যাচ রয়েছে সে ম্যাচ নিয়ে আমরা আশাবাদী। আমাদের মেয়েরা তাদের শতভাগ দিয়ে খেলবে এবং ইনশাআল্লাহ আমরা ফিলিপাইনকে পরাজিত করতে পারবো। আমাদের সেই আত্মবিশ্বাস আছে।”

এর পাশাপাশি তিনি দলের খেলোয়াড়দের সার্বিক পরিস্থিতি সমন্ধেও অবগত করে।“দলের এই মুহুর্তে সকলেই সুস্থ আছে, শুধু একজনের ইঞ্জুরির সমস্যা আছে। তবে আমরা আশা করছি ইঞ্জুরি কাটিয়ে উঠে ইনশাআল্লাহ তিনি আগামীকাল মাঠে নামতে পারবেন। আমাদের দল মানসিকভাবে চাঙ্গা ইনশাআল্লাহ আমি মনে করি ফিলিপাইনকে হারানোর মতো সেই সক্ষমতা আমাদের দলের আছে।” আগামীকাল বাংলাদেশ অ-১৭ মহিলা জাতীয় ফুটবল দলের দ্বিতীয় ম্যাচ ফিলিপাইন অ-১৭ মহিলা জাতীয় ফুটবল দলের সাথে বাংলাদেশ সময় বিকাল ৩ টায় অনুষ্ঠিত হবে।

Previous articleপরাজয়ের বেড়াজালে আবদ্ধ বাংলাদেশ!
Next articleজাপানের সাথে লড়াইয়ে নামতে শতভাগ প্রস্তুত সাবিনারা!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here