বসুন্ধরা কিংসের বিপক্ষে বড় হারের পর এবার নিজেদের মাঠে পিটার থ্যাংক গডের হ্যাট্রিকে জয় পেয়েছে চট্টগ্রাম আবাহনী। কুমিল্লার ধীরেন্দ্র নাথ দত্ত স্টেডিয়ামে উত্তর বারিধারার মুখোমুখি হয়েছিলো চট্টগ্রাম আবাহনী। ম্যাচে ৪-২ গোলে জয় পায় মারুফুল হকের দল।

ম্যাচের প্রথম গোলটি আসে ১২ মিনিটের মাথায়। পেনাল্টি থেকে গোল করে চট্টগ্রাম আবাহনীকে এগিয়ে দেন নাইজারের ফরোয়ার্ড পিটার থ্যাংক গড। প্রথমার্ধের ৩৮ মিনিটে এসে দ্বিতীয় গোল করে দলের লিড দ্বিগুণ করে দেন পিটার। এর মিনিট তিনেক পর তৃতীয় গোল করে নিজের হ্যাট্রিক পূরণ করে পিটার থ্যাংক গড। পিটারের তিন গোলের পুঁজিতে ৩-০ গোলের ব্যবধানে এগিয়ে থেকে বিরতিতে যায় চট্টগ্রাম আবাহনী।

৬৪ মিনিটে দলের হয়ে চতুর্থ গোল করে স্কোরশিটে নিজের নাম তুলেন চট্টগ্রাম আবাহনীর আফগানি ফরোয়ার্ড অমিদ পোপালজাই। ৬৮ মিনিটে উত্তর বারিধারার উজবেক ডিফেন্ডার ফজিলোভ এক গোল শোধ দেয়। ম্যাচের ইঞ্জুরি টাইমে কচনেভের গোলে আরো এক গোল শোধ দেয় উত্তর বারিধারা। তবে শেষ ৪-২ গোলের জয় পায় বন্দরনগরীর দল।

এই জয়ে ৯ ম্যাচে ৪ জয়, ৩ ড্র ও ২ হারে ১৫ পয়েন্ট নিয়ে পুলিশ এফসিকে পিছনে ফেলে পয়েন্ট টেবিলের চারে উঠে এসেছে চট্টগ্রাম আবাহনী। অন্যদিকে ৯ ম্যাচে ২ জয়, ২ ড্র ও ৫ হারে ৮ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার আগের অষ্টম স্থানেই আছে উত্তর বারিধারা ক্লাব।

Previous articleবাফুফে ভবনে জাতির জনকের জন্মবার্ষিকী পালিত
Next articleসাফ অনূর্ধ্ব-১৮ নারী চ্যাম্পিয়নশিপ; জয়েই যাত্রা শুরু বাংলাদেশের!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here