প্রিমিয়ার ফুটবল লিগে আজ ছিল দুটি ম্যাচ। পঞ্চম রাউন্ডে দুটি ম্যাচই শেষ হলো সমতায়। শেখ রাসেল ও ফর্টিস এবং পুলিশ এফসি ও রহমতগঞ্জের ম্যাচে গোলের দেখা পাওয়া যায়নি।

বসুন্ধরা কিংস অ্যারেনাতে শেখ রাসেল ও ফর্টিস ছিল উত্তেজনাহীন। ম্যাচের ৫৬তম মিনিটে ফর্টিসের ওমর বাবৌয়ের দূরপাল্লার শট ক্রসবারের ওপর দিয়ে উড়ে যায়। ৬৬ তম মিনিটে আবারও সুযোগ হাতছাড়া করেন এই ফরোয়ার্ড।  বাম দিক থেকে আসা ক্রস বক্সে নিয়ন্ত্রণে নিলেও তাকে শট নিতে দেননি শেখ রাসেলের ডিফেন্ডার গানিও আতান্দা। ম্যাচের ৬৮ তম মিনিটে ভালো সুযোগটি পায় শেখ রাসেল।  শহিদুল ইসলামের ক্রস ফর্টিসের গোলরক্ষক গ্লাভসে নিতে ব্যর্থ হন, কিন্তু তার হাত গলে বেরিয়ে যাওয়া বল কেউ জালে পাঠাতে পারেনি। এতে ড্র নিয়েই মাঠ ছাড়তে হয় দুই দলকে।

দিনের অন্য ম্যাচে মুন্সিগঞ্জে নিজেদের অপরাজিত থাকার ধারা অব্যাহত রেখেছে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডন্স সোসাইটি। আজ তারা রুখে দিয়েছে বাংলাদেশ পুলিশ এফসি’কে।

ড্রতে আবাহনীর সমান ৭ পয়েন্ট হলেও আকাশি-নীলদের পেছনে ফেলে লিগ টেবিলে তৃতীয় স্থানে উঠে এসেছে পুলিশ। পাঁচ ম্যাচে ৫ করে পয়েন্ট নিয়ে গোল পার্থক্যে যথাক্রমে ষষ্ঠ স্থানে রহমতগঞ্জ, সপ্তম স্থানে ফর্টিস এফসি ও অষ্টম স্থানে আছে শেখ রাসেল।

Previous articleশেখ জামালের জয়ের দিনে পয়েন্ট হারিয়েছে মোহামেডান!
Next articleবিপিএলের প্রথম মাসসেরা রেফারি আলমগীর হোসেন!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here