ফেডারেশন কাপ ২০২২-২৩’ -এর ম্যাচে বড় জয় নিয়ে মাঠ ছেড়েছে ঐতিহ্যবাহী ঢাকা মোহামেডান স্পোর্টিং ক্লাব। আজ (মঙ্গলবার) কুমিল্লার শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে অনুষ্ঠিত ‘এ’ গ্রুপের ম্যাচে নবাগত এএফসি উত্তরার জালে গুনে গুনে ৭ বার বল পাঠিয়েছে সাদা-কালো জার্সিধারীরা।

ম্যাচের ৫ম মিনিটেই উজবেক মিডফিল্ডার মুজাফফর মুজাফফারভের গোলে এগিয়ে যায় মোহামেডান। মিনিট দুয়েক পর তারই ক্রস থেকে হেডে ব্যবধান দ্বিগুণ করেন ব্রাজিলিয়ান ডিফেন্ডার রজার দুয়ার্তে। এরপর ৩৯তম মিনিটে গোল করে ব্যবধান ৩-০ করেন ভেনেজুয়েলার উইঙ্গার ড্যানিয়েল ফেবলেস।

বিরতির পর পেনাল্টি থেকে গোল করে ব্যবধান ৪-০ করেন সাজ্জাদ হোসেন। মিনিট দুয়েক পর ব্যবধান ৫-০ করেন শাহরিয়ার ইমন। পরের মিনিটেই মুজাফফারভের দ্বিতীয় গোলে ব্যবধান হয় ৬-০। এরপর ৬০তম মিনিটে সাজ্জাদ হোসেনের দ্বিতীয় গোলে ব্যবধান হয় ৭-০। পরে আরো বেশ কিছু ভালো সুযোগ তৈরি করলেও, ব্যবধান না বাড়লে ৭-০ গোলের বড় জয় নিয়েই মাঠ ছাড়ে শফিকুল ইসলাম মানিকের শিষ্যরা।

‘ গ্রুপের আরেক ম্যাচে মুন্সিগঞ্জে শেখ জামাল ধানমন্ডি ক্লাবকে ৩-০ হারিয়ে দিয়েছে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি। ম্যাচের ১৫তম মিনিটে তাজিকিস্তানের উইঙ্গার ফাতখুল্লোয়েভ পেনাল্টি থেকে গোল করে দলকে এগিয়ে দেন। এরপর বিরতির আগ মুহূর্তে যোগ করা সময়ে ব্রাজিলিয়ান ফরোয়ার্ড মাইকেলের গোলে ব্যবধান হয় ২-০। দ্বিতীয়ার্ধে ৭৬তম মিনিটে কলম্বিয়ান মিডফিল্ডার জোয়াও হিনেষ্ট্রোজা গোল করলে ৩-০ গোলের জয় নিশ্চিত করেই মাঠ ছাড়ে পুরাণ ঢাকার জায়ান্টরা।

২ ম্যাচ শেষে ৬ পয়েন্ট নিয়ে ‘‘ গ্রুপের শীর্ষস্থান নিজেদের দখলে রেখেছে মোহামেডান স্পোর্টিং ক্লাব। ২ ম্যাচে সমান ৩ পয়েন্ট নিয়ে গোল ব্যাবধানে গ্রুপের দ্বিতীয় ও তৃতীয় স্থানে রয়েছে যথাক্রমে রহমতগঞ্জ এবং শেখ জামাল। আর ২ ম্যাচে কোনো পয়েন্ট মুখ না দেখা এএফসি উত্তরা রয়েছে গ্রুপের তলানিতে।

Previous articleআর্থিক অনিয়মের কোন চিঠি পায়নি ফেডারেশন : কাজী সালাউদ্দিন
Next articleবিসিএল জয় পেয়েছে ফকিরাপুল;ড্র ওয়ান্ডারার্স-স্বাধীনতা ও নোফেল-উত্তরা ম্যাচ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here