আগামী ২২ ডিসেম্বর থেকে শুরু হতে যাওয়া ফেডারেশন কাপ ফুটবলের টাইটেল স্পন্সর হয়েছে ওয়ালটন গ্রুপ। এছাড়াও কো-স্পন্সর হিসেবে আছে আইএফআইসি ব্যাংক এবং প্রাইম ব্যাংক।

করোনা ভাইরাসের কারণে বাংলাদেশের ঘরোয়া ফুটবল অনেকদিন বন্ধ ছিলো। ১৯ ডিসেম্বর ফেডারেশন কাপ দিয়ে খেলা ফেরার কথা থাকলেও ক্লাবদের অনুরোধে তা পিছিয়ে ২২ ডিসেম্বর শুরু করার সিদ্ধান্ত নিয়েছে ফেডারেশন।

এবারের ফেডারেশন কাপে প্রাইজমানি হিসেবে চ্যাম্পিয়ন দল পাবে ৫ লক্ষ টাকা এবং রানার্সআপ পাবে ৩ লক্ষ টাকা। প্রতিটি দল অংশগ্রহণ ফি হিসেবে পাবে ২ লক্ষ টাকা।

আজ বাফুফে ভবনে অনুষ্ঠিত এ সংবাদ সম্মেলনে আনুষ্ঠানিকভাবে ওয়ালটন গ্রুপকে টুর্নামেন্টের টাইটেল স্পন্সর ঘোষণা করা হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সিনিয়র সহ-সভাপতি জনাব মোঃ আব্দুস সালাম মুর্শেদী, বাফুফের সাধারণ সম্পাদক জনাব আবু নাইম সোহাগ ও ওয়ালটন গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর এফএম ইকবাল বিন আনোয়ার (ডন) সহ অনেকে।

টুর্নামেন্টের আগে সকল খেলোয়াড় ও কোচিং স্টাফদের করোনা পরীক্ষা করা হবে। এছাড়া সেমিফাইনালের আগেও একবার করা হতে পারে বলে জানিয়েছেন আব্দুস সালাম মুর্শেদী। এবারের টুর্নামেন্ট সরাসরি সম্প্রচার করবে টি স্পোর্টস।

Previous articleএকাডেমি কাপের সেমিতে ওয়ারিয়র!
Next articleএকাডেমি কাপে সেমিফাইনালে পৌঁছালো ঈশ্বরগঞ্জ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here