ব্যর্থতার দায় নিয়ে আরো একবার বরখাস্ত হলেন চট্টগ্রাম আবাহনীর কোচ সাইফুল বারী টিটু। সব কোচই চায় তার দল যেনো সেরাদের সেরা হোক। কিন্তু সাইফুল বারী টিটুর ক্ষেত্রে সেই চাওয়াটা পুরোপুরি ভিন্ন,বলতে গেলে স্রোতের প্রতিকূলে বহমান এক মাঝির নাম সাইফুল বারী টিটু। অন্য কোচ যখন টেবিল টপার হতে পছন্দ করে, সে জায়গায় টিটুর চিন্তাচেতনায় থেকে কিভাবে দলকে নিয়ে তলানীতে যাওয়া যায়।

নতুন মৌসুমে চট্টগ্রাম আবাহনী স্বাধীনতা কাপ এবং ফেডারেশন কাপ কোনোটিতেই তেমন ভালো করতে পারে নি। কোনো ভাবে গ্রুপ পর্ব পার করলেও নকআউট স্টেজের প্রথম পর্বেই হোঁচট খেয়েছে বন্দরনগরীর দলটি।

লীগেও ঠিক এমনিই ছন্দ বজাত রেখেছে সাইফুল বারী টিটুর শিষ্যরা। লীগের এখনো ৮ ম্যাচে মাঠে নেমেছে চট্টগ্রাম আবাহনী। তবে এখনো পর্যন্ত কোনো জয়ের মুখ দেখেই নেই তারা। ৮ ম্যাচ খেলে অর্জন করেছে মাত্র ৪ পয়েন্ট,তালিকার দশম স্থানে থেকে একেবারে তলানীতে থাকা আজমপুরের সাথে সহবস্থানে আছে।

গত মৌসুমেও শেখ রাসেল ক্রীড়া চক্রকে নিয়ে একই কান্ড ঘটিয়ে ছিলো দেশসেরা কোচ সাইফুল বারী টিটু। এই মৌসুমে একটি জয় না পেলেও,সেবার একটি জয়ের দেখা পেয়েছিলেন সাইফুল বারী টিটু। এবারের মতো গতবারও ৮ ম্যাচে মাত্র চার পয়েন্ট নিয়ে দশম স্থানে ছিলো তার প্রাক্তন শেখ রাসেল ক্রীড়া চক্র। এইরকম দুর্দান্ত বাজে পারফরম্যান্সের জন্যে শেখ রাসেল ম্যানেজমেন্ট তখন তাকে সাথে সাথে বরখাস্ত করেছিলো।

Previous articleকিং ব্যাক ; দেশের ফুটবলের সবচেয়ে বড় তারকা
Next articleবিসিএলে জয় পেয়েছে ঢাকা ওয়ান্ডারার্স ও বাফুফে এলিট একাডেমি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here