নেপাল থেকে সাফ চ্যাম্পিয়নশিপের শিরোপা জয় করে ফেরার পর খুব একটা ম্যাচ খেলার সুযোগ পায়নি বাংলাদেশ নারী ফুটবল দল। সবশেষ অক্টোবরে এশিয়ান গেমসে খেলেছিল মেয়েরা। এশিয়ান গেমসের পর অক্টোবরের শেষ সপ্তাহে লেবানন গিয়ে দুটি ম্যাচ খেলার কথা ছিল সাবিনাদের। ওই সফরও বাতিল করতে হয় মধ্যপ্রাচ্যের রাজনৈতিক সংকটের কারণে। তবে এবার ঘরের মাঠে প্রীতি ম্যাচ খেলার সুযোগ পেয়েছে বাঘিনীরা।

বাংলাদেশের বিপক্ষে দুটি আন্তর্জাতিক প্রীতি ম্যাচ খেলতে বুধবার রাতে ঢাকায় এসেছে সিঙ্গাপুর নারী ফুটবল দল। ১ ও ৪ঠা ডিসেম্বর কমলাপুর বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ম্যাচ দুটি। সিঙ্গাপুরের বিপক্ষে ম্যাচ দিয়ে এশিয়ান গেমসের পর মাঠে নামছেন সাবিনা-কৃষ্ণারা। প্রথম ম্যাচটি বিকাল ৪টায়, পরেরটি অনুষ্ঠিত হবে ৩টায়। এই ম্যাচ দুটির জন্য আজ ২৩ সদস্যের চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন। এই দুই ম্যাচেও দলের কোচের ভূমিকায় দেখা যাবে সাইফুল বারী টিটুকে।

বাংলাদেশ নারী দলঃ‌

গোলকিপারঃ রুপনা চাকমা, স্বর্ণা রানী মন্ডল ও স্বপ্না আক্তার জিলি।

ডিফেন্ডারঃ শিউলি আজিম, শামসুন্নাহার (সিনিয়র), আফেইদা খন্দকার, মাসুরা পারভিন, নিলুফা ইয়াসমিন নীলা, আনাই মগিনি, কোহাটি কিসকু ও সুরমা জান্নাত।

মিডফিল্ডারঃ মনিকা চাকমা, সানজিদা আক্তার, মারিয়া মান্দা, শামসুন্নাহার (জুনিয়র), শাহেদা আক্তার রিপা, ঋতুপর্ণা চাকমা, স্বপ্না রাণী ও মার্জিয়া।

ফরোয়ার্ডঃ সুমাইয়া মাতসুসিমা, তহুরা খাতুন, সাবিনা খাতুন (অধিনায়ক) ও আকলিমা খাতুন।

Previous articleড্র করলেই জোনাল সেমিতে কিংস!
Next article’অবশ্যই জয়ের লক্ষ্য থাকবে’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here