আগামী ৬ থেকে ১২ সেপ্টেম্বর থাইল্যান্ডের চনবুরিতে অনুষ্ঠিত হবে এএফসি অনূর্ধ্ব-২৩ এশিয়ান কাপ বাছাইয়ের ‘এইচ’ গ্রুপের ম্যাচগুলো। যেখানে স্বাগতিক থাইল্যান্ডের সঙ্গে অংশ নেবে মালয়েশিয়া, ফিলিপাইন ও বাংলাদেশ। গ্রুপ চ্যাম্পিয়ন কিংবা রানার্স আপ হলে মিলবে বাছাইপর্বের দ্বিতীয় রাউন্ডে খেলার সুযোগ। আর সে সুযোগ অর্জনে প্রায় ১ মাস আগে থেকেই প্রস্তুতি শুরু করছে বাংলাদেশ অনূর্ধ্ব-২৩ দল। আগামীকাল (৯ আগস্ট) থেকে বিকেএসপিতে শুরু হবে ক্যাম্প। এই আসরের জন্য যুবাদের হেড কোচের ভূমিকায় থাকছেন জুলফিকার মাহমুদ মিন্টু। আজ এক প্রেস বিজ্ঞপ্তিতে বাছাইপর্বের জন্য ৩৭ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন। তবে একই সময় ফিফা উইন্ডো থাকায় জাতীয় দলে খেলা কোন ফুটবলার নেই এই দলে।

এক নজরে এএফসি অনূর্ধ্ব-২৩ এশিয়ান কাপের বাছাইপর্বের জন্য ঘোষিত বাংলাদেশের প্রাথমিক দল।

গোলকিপারঃ মেহেদি হাসান শ্রাবণ, মোহাম্মদ আসিফ, মেহেদি হাসান, শান্ত কুমার রায় ও সাকিব আল হাসান।

ডিফেন্ডারঃ ইয়াসিন আরাফাত, মাহমুদুল হাসান কিরণ, তানভীর হোসেন, রাজিব হোসেন, সাদেকুজ্জামান ফাহিম, জাহিদ হাসান শান্ত, সবুজ হোসেন, শাহিন আহমেদ, শাকিল হোসেন ও ইসমাইল হোসেন।

মিডফিল্ডারঃ রাজন হাওলাদার, সাব্বির হোসেন, মেরাজ হোসেন, ফাহিম মোর্শেদ, তাজ উদ্দিন, আশরাফুল হক আসিফ, আরিফ হোসেন, শহিদুল ইসলাম, মো. সাঈদী, আক্কাস আলি ও জায়েদ আহমেদ।

ফরোয়ার্ডঃ রফিকুল ইসলাম, মিরাজুল ইসলাম, নিহাত জামান উচ্ছ্বাস, পিয়াস আহমেদ নোভা, জমির উদ্দিন, মো. নাহিয়ান, বোরহান উদ্দিন, আমির হাকিম বাপ্পি, সাকিব বেপারী, আরমান ফয়সাল আকাশ ও এনামুল ইসলাম গাজী।

Previous articleবঙ্গমাতার জন্মবার্ষিকীর নানান অনুষ্ঠানাধি!
Next articleঅভিযোগকে নির্ভীকতার সাথে প্রতিহত করলেন কিরণ!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here