বাংলাদেশ চ্যাম্পিয়নশীপ লিগ ২০২৩-২৪ এর চতুর্থ রাউন্ডে খেলায় জয় পেয়েছে ঢাকা ওয়ান্ডারার্স ক্লাব ও পিডব্লিউডি স্পোর্টস ক্লাব।

কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহি মোস্তফা কামাল স্টেডিয়ামে দিনের প্রথম খেলায় ফরাশগঞ্জ এসসি’কে ২-০ গোলে পরাজিত করে ঢাকা ওয়ান্ডারার্স। উত্তেজনাপূর্ণ ম্যাচে দুই দলে চারজন ফুটবলার লাল কার্ড দেখে মাঠ ছাড়ে। ম্যাচের প্রথমার্থ গোলশূন্যভাবে শেষ হয়। দ্বিতীয়ার্ধের ৫৩ মিনিটে স্বাধীন ওয়ান্ডারার্সের পক্ষে ডেডলক ভাঙ্গেন। ৭৫ মিনিটে দলের পক্ষে দ্বিতীয় গোল করেন হাবিবুল্লাহ। ম্যাচ চলাকালীন ফরাশগঞ্জের তপু ও ঢাকা ওয়ান্ডারার্সের জয় লাল কার্ড দেখে মাঠ ছাড়েন। খেলা শেষে বাকবিতন্ডায় জড়িয়ে লাল কার্ড দেখতে হয় ফরাশগঞ্জের সাইফুল ও ঢাকা ওয়ান্ডারার্সের আনিসুরকে।

দিনের দ্বিতীয় ম্যাচ অবশ্য একপেশে ছিলো। পিডব্লিউডি ৩-১ গোলে পরাজিত করে ওয়ারী ক্লাবকে। ম্যাচে শুরুতে অবশ্য পেনাল্টি থেকে গোল করে এগিয়ে যায় ওয়ারি। ১১ মিনিটে গোলটি করেন শাফিন। এরপর থেকেই আক্রমনের ধার বাড়ায় শক্তিশালী পিডব্লিউডি। দ্বিতীয়ার্ধের ৭৪ মিনিটে দলকে সমতায় ফেরান আব্দুল্লাহ। এর ১০ মিনিট পর লিড নেয় পিডব্লিউডি। গোল করেন আকিকুল। শেষের যোগ করা অতিরিক্ত সময়ে ওয়ারীর কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন সাজিদুর। এতেই ৩-১ গোলের সহজ জয় নিশ্চিত হয় পিডব্লিউডি’র।

Previous articleফিফার দারস্থ জামাল ভূঁইয়া
Next articleভারতকে পরাজিত করলো বাংলাদেশের কিশোরীরা!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here