সম্পূর্ণ এক ব্যর্থ মিশন শেষে দেশে ফিরে এসেছে বাংলাদেশ অ-২৩ ফুটবল দল। গত ৬ থেকে ১২ ই সেপ্টেম্বরে আয়োজিত ‘এএফসি অ-২৩ এশিয়ান কাপ’ এর বাছাইপর্বে অংশ নিয়েছিলো বাংলাদেশ দল।

এবার ‘এএফসি অ-২৩ এশিয়ান কাপ’ বাছাইপর্বে গ্রুপ এইচে পড়েছিলো বাংলাদেশ। বাংলাদেশের সঙ্গী হিসেবে গ্রুপে থাকা অন্য তিনদল হলো মালেশিয়া, স্বাগতিক থাইল্যান্ড এবং ফিলিপাইন। গত ৬ ই সেপ্টেম্বর মালেশিয়ার বিপক্ষে ম্যাচ দিয়ে আসরে যাত্রা শুরু করে বাংলাদেশ। শেষ মুহুর্তের ভুলে কারণে মালেশিয়ার কাছে সেই ম্যাচে ২-০ তে পরাজিত হয় বাংলাদেশ।

পরবর্তী ম্যাচে বাংলাদেশ মুখোমুখি হয় স্বাগতিক থাইল্যান্ডের। থাইল্যান্ডের কাছে ৩-০ গোলের হারের পর গতকাল ফিলিপাইনে বিপক্ষে মাঠে নামে বাংলাদেশ। তবে শেষ ম্যাচটাও রাঙিয়ে তুলতে পারে লাল-সবুজের প্রতিনিধিরা। ফিলিপাইনের বিপক্ষে বাংলাদেশ ম্যাচটিতে পরাজিত হয়েছিলো ১-০ গোলে।

অবশেষে এক ব্যর্থ মিশন শেষ করে শূণ্য হাতে দেশে পৌঁছেছে বাংলাদেশ অ-২৩ দল। আজ সন্ধ্যা ৬:০০ ঘটিকায় তারা ঢাকায় এসে পৌঁছায়। পরবর্তীতে খেলোয়াড়গণ নিজ নিজ গন্তব্যে ও ক্লাবে যান এবং এশিয়ান গেমসে স্কোয়াডে থাকা সাত জন খেলোয়াড় এশিয়ান গেমসের আবাসিক ক্যাম্পে যোগদান করেন।

Previous articleনতুনদের নিয়ে অনুর্ধ্ব ১৭ এশিয়ান কাপে বাংলাদেশের নারী দল!
Next articleঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তির অপেক্ষায় মোরসালিন-জিকো!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here