ফেডারেশন কাপের কোয়ার্টার ফাইনাল থেকে বিদায়ের হতাশা কাটিয়ে আজ থেকে বাংলাদেশ প্রিমিয়ার লীগ ২০২০-২১ এর যাত্রা শুরু করেছে শেখ রাসেল কেসি। নানান সমস্যায় জর্জরিত ব্রাদার্স ইউনিয়নকে ২-১ গোলে পরাজিত করেছে তারা।

বঙ্গবন্ধু স্টেডিয়ামে ম্যাচে প্রথম থেকেই আক্রমণাত্মক ছিলো সাইফুল বারী টিটুর শিষ্যরা। সফলতাও আসে দ্রুতই। ব্রাদার্স গোলরক্ষক বক্সের বাইরে হাত দিয়ে বল ধরায় ভালো জায়গায় ফ্রি-কিক পায় শেখ রাসেল। সেখান থেকে সরাসরি শটে গোল করে দলকে এগিয়ে দেন মোহাম্মদ আব্দুলাহ।

ব্যবধান বাড়াতেও বেশি সময় নেয়নি তারা। প্রথম গোলের তিন মিনিট পরই স্কোর শিটে না লিখেন রাসেলের ব্রাজিলিয়ান ফরোয়ার্ড জিয়ানকার্লো রদ্রিগেজ। বখতিয়ারের বাড়ানো একটি বল বক্স থেকে বেরিয়ে ক্লিয়ার করার চেষ্টা করেন ব্রাদার্সের গোলরক্ষক রানু। কিন্তু তা তারই সতীর্থ মানডে’র গায়ে লেগে উল্টো পোস্টের দিকে চলে যায়। গোল মুখে দৌড়াতে থাকা জিয়ানকার্লো ফাঁকা পোস্টে হেড করে তা জালে জড়িয়ে দেন।

ম্যাচের ৩২ মিনিটে ব্যবধান কমায় ব্রাদার্স ইউনিয়ন। পেনাল্টি থেকে জোড়ালো শটে গোল করেন সিও জুনাপিও। এতে ২-১ গোলের ব্যবধানে এগিয়ে থেকে বিরতিতে যায় শেখ রাসেল কেসি।

বিরতি থেকে ফিরে শেখ রাসেল অনেকগুলো সুযোগ তৈরি করে। কিন্তু গোলমুখ আর খেলতে পারেননি। খালেকুজ্জামান সবুজের নেয়া একটি শট গোলমুখ থেকে ফিরিয়ে দেন ব্রাদার্সের ডিফেন্ডার। অন্যদিকে ম্যাচে শেষ দিকে ব্রাদার্স ইউনিয়ের সুজনের নেয়া একটি শট উপরের পোস্টে লেগে ফিরে আসে। ফিরতি বলে হেড নেন সিও জুনাপিও। তবে তা গোলরক্ষক রঘুর হাতে জমা পড়ে। এতে আর কোন গোল না হলে জয় নিয়ে মাঠ ছাড়ে শেখ রাসেল কেসি।

Previous articleপুলিশের বিপক্ষে আবাহনীর কষ্টার্জিত জয়!
Next articleমন্ত্রণালয়ের হস্তক্ষেপে টঙ্গী ভেন্যু পাচ্ছে বাফুফে; অসন্তুষ্ট আর্চারী ফেডারেশন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here